নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০১ মে ২০২৪

মেয়র আইভীর মায়ের দোয়া-মাহফিলে শামীম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০৩:৩৩, ৩০ জুলাই ২০২১

মেয়র আইভীর মায়ের দোয়া-মাহফিলে শামীম ওসমান

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগমের মিলাদ ও দোয়া মাহফিল বৃহস্পতিবার (২৯ জুলাই) বাদ আসর শহরের পশ্চিম দেওভোগ বাইতুন নূর জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে।

দোয়া-মাহফিলে অংশ নিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকাসহ আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মী, মহহুমার আত্মীয়-স্বজন, শুভাকাংখিসহ এলাকাবাসী।

দোয়া-মাহফিল শেষে মোনাজাতে বেশ আবেগপ্রবণ ছিলেন শামীম ওসমান। দোয়া শেষে মেয়র আইভীর ছোট ভাই আলী রেজা রিপন ও শহর যুবলীগের সাধারণ সম্পাদক আহমেদ আলী রেজা উজ্জ্বলকে কাছে ডেকে তিনি সান্ত্বনা দেন।

এর আগে মঙ্গলবার (২৭ জুলাই) নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান মেয়র আইভীর বাসভবনে গিয়ে তাকে সমবেদনা জানান এবং তার মায়ের কবর জিয়ারত করেন।

এছাড়া এমপি সেলিম ওসমান, লিয়াকত হোসেন খোকা ও সবশেষ বৃহস্পতিবার দুপুরে মেয়রের বাড়িতে যান বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। তিনি শোকাহত মেয়র ও তাঁর পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।


এদিকে বৃহস্পতিবার বাদ মাগরিব মরহুমা মমতাজ বেগমের রূহের মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে চুনকা কুঠিয়ে ফাতেহা পাঠ করা হয়।

প্রসঙ্গত:মেয়র আইভীর মা মমতাজ বেগম (৭৩) রোববার (২৫ জুলাই) বিকেল পৌনে ৫টায় শহরের দেওভোগের বাসায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।
 

সম্পর্কিত বিষয়: