নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

আলহাজ্ব খোরশেদুন্নেসা উচ্চ বিদ্যালয়ে বিদায় সংবর্ধণা অনুষ্ঠিত 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৯, ৯ ফেব্রুয়ারি ২০২৪

আলহাজ্ব খোরশেদুন্নেসা উচ্চ বিদ্যালয়ে বিদায় সংবর্ধণা অনুষ্ঠিত 

বন্দরে আলহাজ্ব খোরশেদুন্নেছা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও এস,এস,সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (৯ ফেব্রুয়ারী) দিন ব্যাপী স্কুল প্রাঙ্গনে এ বিদায় সংবর্ধনা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। দিন ব্যাপী অনুষ্ঠানের প্রথম পর্বে বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডঃ নাছরিন প্রধান।

আলহাজ্ব খোরশেদুন্নেছা উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য আলহাজ্ব মো: রফিক প্রধানের সভাপতিত্বে বিদায় সংবর্ধণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সচিব আব্দুল লতিফ হাওলাদার, মুকুল হোসেন মেম্বার, সমাজ সেবক হারুন অর রশিদ, আবু বক্কর সিদ্দিক ও আসাদ মাষ্টার,মনির হোসেন ও উল্লেখিত প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো: জামাল হোসেন প্রমুখ।

বিকেল ৩টায় সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধান। আলহাজ্ব খোরশেদুন্নেছা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ফারহানা আক্তারের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক আলহাজ্ব শাহীন ও কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা হাজী মাঈনউদ্দিন আহাম্মেদ তুষার প্রমুখ।
 

সম্পর্কিত বিষয়: