নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

না’গঞ্জ প্রেস ক্লাবের নবনির্বাচিত কার্যকরী পরিষদের সঙ্গে সাক্ষাতকালে ডিসি

প্রকৃত সাংবাদিকরা মাঠে থাকলে ছদ্মবেশী অপসাংবাদিকরা সুযোগ পাবে না

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১২, ১০ মে ২০২৩

প্রকৃত সাংবাদিকরা মাঠে থাকলে ছদ্মবেশী অপসাংবাদিকরা সুযোগ পাবে না

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেছেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবকে সাথে নিয়েই জেলায় সব কাজ করতে চাই। প্রকৃত সাংবাদিকরা মাঠে থাকলে ছদ্মবেশী অপসাংবাদিকরা আর সুযোগ নিতে পারবে না। অপসাংবাদিকতা রোধে তিনি প্রশাসনের পাশে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের কার্যকর ভূমিকা প্রত্যাশা করেন। সেই সঙ্গে জেলা প্রশাসনের সব ধরণের কাজের সাথে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সহযোগিতা প্রত্যাশা করেন। 


বুধবার (১০ মে) দুপুরে জেলা প্রশাসকের আমন্ত্রনে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নব নির্বাচিত কার্যকরী পরিষদের সদস্যরা জেলা প্রশাসকের সাথে তাঁর দপ্তরে সৌজন্য সাক্ষাত করতে যান। ওই সময় সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় কালে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ এসব কথা বলেন।


তিনি বলেন, সাংবাদিক সমাজ জাতির বিবেক হিসেবে কাজ করে। তাঁরা প্রশাষনকে সহযোগিতা করলে জেলার আইন-শৃংখলা পরিস্থিতি সহ সকল প্রকার উন্নয়নে সহযোগিতা কামনা করেন।


নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নব নির্বাচিত সভাপতি আরিফ আলম দীপু বলেন, নারায়ণগঞ্জের পেশাদার সাংবাদিকরা তাদের কাজের প্রয়োজনে জেলা প্রশাসনের সহায়তা কামনা করে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রশাসনের সঙ্গে সাংবাদিকের মেলবন্ধনের কোন বিকল্প নেই।

 

পাঠকের কাছে সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পৌছে দিতে পেশাদার সাংবাদিকরা প্রতিজ্ঞাবদ্ধ। তিনি জেলা প্রশাসকের কাছে সাংবাদিকরা যাতে সংবাদের তথ্য পেতে পারেন তার জন্য সকল প্রকার সহযোগিতা প্রত্যাশা করেন।


সৌজন্য সাক্ষাতে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ নব নির্বাচিত প্রেস ক্লাব নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন। প্রেস ক্লাবের পক্ষ থেকেও জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। 


নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির সভাপতি আরিফ আলম দীপুর নেতৃত্ব সৌজন্য সাক্ষাতে উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সাদিক শাওন, কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: লুৎফর রহমান কাকন এবং কার্যকরী সদস্য একেএম মাহফুজুর রহমান, আব্দুস সালাম, আফজাল হোসেন পন্টি ও আবু আল আমিন খান মিঠু।