নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

জিয়ার শাহাদাৎ বার্ষিকীতে ১১নং ওয়ার্ড বিএনপির দোয়া ও খাবার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৩৯, ৩০ মে ২০২৩

জিয়ার শাহাদাৎ বার্ষিকীতে ১১নং ওয়ার্ড বিএনপির দোয়া ও খাবার বিতরণ

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মহানগর বিএনপির আওতাধীন ১১নং ওয়ার্ড বিএনপির  উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, বিশেষ অতিথি মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন খান। মঙ্গলবার (৩০ মে) সকাল আটটায় শহরের কিল্লারপুল এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এসময়ে বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।


নারায়ণগঞ্জ মহানগর ১১নং ওয়ার্ড বিএনপি'র সভাপতি হাবিবুর রহমান মিঠুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হোসেন রিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, যুগ্ম আহ্বায়ক ফতেহ মোঃ রেজা রিপন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা.মজিবুর রহমান, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানা, সদস্য সচিব এড. এইচএম আনোয়ার প্রধান।


এছাড়াও আরও উপস্থিত ছিলেন, ১১নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ দিপু'র সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন, ১১নং ওয়ার্ড বিএনপি নেতা মনির হোসেন মুকুল, এনামুল হক খন্দকার স্বপন, আবু হোসেন, রবিউল ইসলাম,সেলিম মিয়া আরিফুর রহমান, আজিজুল হক টিল্টু, মিন্টু মিয়া, আক্তার প্রমুখ।