নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

১৩ বছর মেয়রের সঙ্গে কাজ করে অনেক কিছু শিখেছি : কাউন্সিলর মুন্না

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:০৬, ১৪ ডিসেম্বর ২০২৩

১৩ বছর মেয়রের সঙ্গে কাজ করে অনেক কিছু শিখেছি : কাউন্সিলর মুন্না

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ কামরুল হাছান মুন্না বলেছেন, মেয়র মহোদয়ের সঙ্গে ৫ মিনিট বসলেই বোঝা যায় তিনি নারায়ণগঞ্জ নগরবাসীর জন্য কতটুকু চিন্তা করেন। আমি এর আগে দীর্ঘ ১৩ বছর তার সঙ্গে কাজ করেছি এবং অনেক কিছু শিখেছি। মেয়র আইভী আপনাদের জন্য অনেক চিন্তা করেন। এই এলাকার জলাবদ্ধতা নিরসনেও প্রকল্প নিয়েছেন মেয়র আইভী।

 

জাইকার সহায়তায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে কঠিন বর্জ্য ব্যবস্থাপনা উপ প্রকল্প ১ ও ২ বাস্তবায়ন উপলক্ষ্যে নাগরিক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ডের শীতলক্ষ্যা এ সভা অনুষ্ঠিত হয়। 


আরবান ডেভেলপমেন্ট এন্ড সিটি গভারন্যান্স প্রজেক্ট (ইউডিসিজিপি), এলজিইডি ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় মত বিনিময় সভাটি অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ কামরুল হাসান মুন্না।


 প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিকের তত্বাবধায়ক প্রকৌশলী মোঃ আব্দুল আজিজ, নির্বাহী প্রকৌশলী মোঃ আজগর হোসেন, নির্বাহী প্রকৌশলী ইসমাইল চৌধুরী, পরিকল্পনাবিদ মঈনুল ইসলাম, সাবেক প্যানেল মেয়র কাউন্সিলর আফসানা আফরোজ বিভা, জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগ নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোঃ মাহমুদ খান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক মুহাম্মদ শাহ আলম, জেলা প্রাণীসম্পদ বিভাগের উপ পরিচালক ডা: মো: ফারুক আহমেদ, জেলা মৎস্য কর্মকর্তা ড. ফজলুল কবীর, এলজিইডি’র সিনিয়র সহকারী প্রকৌশলী তাহেরা খাতুন, বিআইডব্লিউটিএ’র সহকারী প্রকৌশলী আবু কাউসার পুলক, জাইকার পরিবেশ বিশেষজ্ঞ জাঙ্কো কুওয়াবারা, ল্যান্ডফিল স্পেশালিষ্ট আব্দুল্লাহ হারুন, পরিবেশ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো: মোবারক হোসেন প্রমুখ।