নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

আল হেরা ক্লিনিকে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যুর অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৩২, ১০ মার্চ ২০২৪

আল হেরা ক্লিনিকে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যুর অভিযোগ

নারায়ণগঞ্জ শহরের আল-হেরা ক্লিনিকে ভুল চিকিৎসায় মোস্তাকিম নামে এক শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে। রোববার (১০ মার্চ) সকালে শহরের খানপুর এলাকায় এঘটনা ঘটে।

খবর পেয়ে সদর মডেল থানার উপ-পরিদর্শক আব্দুল কুদ্দুস মৃধা ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহত মোস্তাকিম সদর উপজেলার বক্তাবলীর মধ্যনগর এলাকার রমজান আলীর ছেলে ও মাদ্রাসার দ্বিতীয় শ্রেনীর ছাত্র।

নিহতের বাবা রমজান আলীর অভিযোগ, শনিবার সন্ধ্যায় আল-হেরা ক্লিনিকে চিকিৎসক আব্দুল্লাহ আল মামুনের তত্ত্বাবধানে টনসিলের অপারেশনের জন্য ভর্তি করানো হয় মোস্তাকিমকে।

অপারেশন শেষে বাচ্চার আর জ্ঞান ফেরেনি সকালে অপারেশন থিয়েটারে মরদেহ রেখে ডাক্তার, নার্সসহ ক্লিনিকের সবাই পালিয়ে যায়। চিকিৎসকের অবহেলায়ই মৃত্যুর ঘটনা ঘটেছে। 

সদর মডেল থানার উপ-পরিদর্শক আব্দুল কুদ্দুস মৃধা জানান, পুলিশ সেবা ৯৯৯ এ ফোন পেয়ে এখানে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবারের অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মালিক পক্ষের একজন কবির হোসন জানান, শিশু অপারেশনের পর বাবা রোগীকে জুস ও কেক খাওয়ানোর পর থেকেই সমস্যা দেখা দেয়। তবে ডাক্তারের চিকিৎসা ভুল ছিল না।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মুশিউর রহমান বলেন, আল হেরা হাসপাতালে শিশু মৃত্যুর ঘটনা শুনেছি। এ ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।