নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

১৯ জুন ২০২১

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ১২ জন আক্রান্ত, মৃত্যু নেই

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১২:০৪, ৯ জুন ২০২১

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ১২ জন আক্রান্ত, মৃত্যু নেই

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামণ কমছে নারায়ণগঞ্জে। গত ১৮ দিনে কোন ‍মৃত্যু নেই। মৃত্যু সংখ্যা ২১৭ জনেই আছে। এছাড়া গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ হয়েছে ১৬০ জনের। এতে আক্রান্ত হয়েছে ১২ জন। এতে আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১৩ হাজার ৪২৩ জনে। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৩ হাজার ৮০ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ১২ হাজার ৪৯৫ জনের।

এদিকে গত  ২২ মে থেকে ৮ জুন পর্যন্ত ১৮ দিনে কোন মৃত্যু নেই।

বুধবার ( ৯ জুন) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১১১ জন ও আক্রান্ত হয়েছেন ৫ হাজার ১০৯ জন, সদরে মারা গেছেন ৪২ জন ও আক্রান্ত হয়েছে ২ হাজার ৭৫৯ জন, বন্দরে মারা গেছেন ৯ জন ও আক্রান্ত হয়েছেন ৮৭০ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫১৩ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩৭ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৬২ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৯১০ জন।

উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

আরও পড়ুন :মন্থর গতিতে চলছে ডিএনডি প্রজেক্ট, ভোগান্তি বৃদ্ধির আশঙ্কা

সম্পর্কিত বিষয়: