নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৩ জুলাই ২০২২

মহানবীকে কটুক্তি প্রতিবাদে রেবতী মোহন কলেজ ছাত্রদের বিক্ষোভ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৫, ১৫ জুন ২০২২

মহানবীকে কটুক্তি প্রতিবাদে রেবতী মোহন কলেজ ছাত্রদের বিক্ষোভ

বিশ্ব নবীর অপমান, সইবেনারে মুসলমান এ স্লোগানে স্লোগানে সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলজের পক্ষ থেকে, কলেজ শাখার আয়োজনে সকল ছাত্ররা মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ভারতের বিজেপির মুখপাত্র কর্তৃক কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রাসুল (সাঃ) এর বিরুদ্ধে এমন বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় তারা। 


বুধবার (১৫ জুন) সকাল ১২ টায় সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজ থেকে শুরু করে এলাকার বিভিন্ন পাড়া-মহল্লায় মিছিল নিয়ে বিশ্ব নবীর অপমান, সইবেনারে মুসলমান এ স্লোগানে-স্লোগানে বিক্ষোভ মিছিল করে প্রতিবাদ জানায় কলেজ শাখার ছাত্ররা। 


এ প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলে, মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)’র অপমান সইবেনারে মুসলমানসহ বিভিন্ন স্লোগান দেন। মিছিলকারীরা বলেন, আমাদের প্রতিবাদ করতে হবে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণভাবে। ইসলাম যে শান্তির ধর্ম সেটাও প্রতিবাদের মাধ্যমে প্রমাণ করতে হবে। আমরা শান্তিপূর্ণ এবং নিয়মতান্ত্রির্কভাবে প্রতিবাদ জানাচ্ছি। 


আমাদের প্রাণের নবী হযরত মুহাম্মাদ (সাঃ) এর বিরুদ্ধে কটূক্তি মুসলমান এর মনে আঘাত করেছে। ভারতের উগ্রবাদী হিন্দুত্ববাদী ভারতের সংখ্যালঘুদের জন্য বিপদজনক। রাসুল (সাঃ)’র বিরুদ্ধে এমন বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশা-পাশি ধর্ম প্রান মুসলমানদের ভারতীয় পন্য বয়কটের আহবান জানাই।