নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

নৌকার প্রচারণায় ব্যাস্ত লাভলু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:০৩, ২৬ ডিসেম্বর ২০২৩

নৌকার প্রচারণায় ব্যাস্ত লাভলু

নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামীম ওসমানের হয়ে নৌকার প্রচার- প্রচারণা করেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ফয়েজ উদ্দিন আহমদ লাভলু।  

রোববার (২৪ ডিসেম্বর) সকাল থেকে শুরু করে ধারাবাহিক ভাবে ফতুল্লার বেশকয়েকটি এলাকায় গণসংযোগ করে সর্বস্তরের মানুষের কাছে শামীম ওসমানের জন্য দোয়া প্রার্থনা করেন। পাশাপাশি নিজের ব্যক্তিগত ভোট'টি নৌকা মার্কায় দিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শামীম ওসমানের বিকল্প নেই বলে মন্তব্য করেন।

এ সময় বিশাল গণসংযোগ নিয়ে প্রতিটি মানুষের হাতে লিফলেট দিয়ে প্রচার- প্রচারণায় করেন, বিশিষ্ট সমাজ সেবক মিনহাজ উদ্দিন আহমদ ভিকি ও বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ উদ্দোক্তা নেছার উদ্দিন আহমদের নেতৃত্বে বিশাল গণসংযোগ করে সর্বস্তরের মানুষের কাছে নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশের চলমান উন্নয়ন করার ধারাবাহিকতা বজায় রাখার অনুরোধ করেন। 

প্রচারণা শেষে ফয়েজ উদ্দিন আহমদ লাভলু বলেন, শামীম ওসমানের কাছ থেকে নারায়ণগঞ্জ-৪ আসনের ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ বাসি যতটুকু পেয়েছে অথবা তার মাধ্যমে যতটুকু উন্নয়ন হয়েছে এটা আমরা কখনোই অস্বীকার করতে পারি না।

কারন এর আগে অনেক এমপি ছিলো তারা কি করেছে আর কি খেয়েছে তা নতুন করে বলার কিছু নেই। ফলে উন্নয়নের ধারা বজায় রাখতে  শামীম ওসমানের বিকল্প নেই বললেই জনগণ আবারও শামীম ওসমাকেই এ আসনের সাংসদ সদস্য হিসেবে দেখতে চায়।