নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

আমাকে জয়ী করলে শেখ হাসিনা জয়ী হবে : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২৫, ২৬ ডিসেম্বর ২০২৩

আমাকে জয়ী করলে শেখ হাসিনা জয়ী হবে : সেলিম ওসমান

আসন্ন  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি মনোনিত সংসদ সদস্য প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এ,কে,এম সেলিম ওসমান বলেছেন, আপনারা আগামী ৭ জানুয়ারী ভোট কেন্দ্রে যাবেন। লাঙ্গল মার্কায় ভোট দিবেন। আর মনে করবেন একটা সিল দিলেন একটা দেশদ্রোহীকে হত্যা করলেন।

আমাকে জয়ী করলে শেখ হাসিনা জয়ী হবে। শেখ হাসিনার জয়ী মানে বাংলাদেশের উন্নয়ন নিশ্চিত। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ হওয়ার যে চ্যালেঞ্জ কেউ আর তা ব্যহত করতে পারবে না। আমার খালা, চাচি, ফুফুরা বলেন ওই সেলিম ওসমান এত কথা কও, এত বছর এমপি আছিলা আমাদের গ্যাসটা গেল কই, গ্যাসটা কেন দেওনা।

আচ্ছা আমি এখন যদি বলি আল্লাহ ঝপ ঝপাইয়া বৃষ্টি দেও, বৃষ্টি হেব?  এখন আমি যদি বলি চৈত্র মাসের গরম দেও, গরম হবে? বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গ্যাসের উৎপত্তি করেছে। এই গ্যাস বাংলাদেশের মানুষ ১০০ বছর এটাকে ব্যবহার করতে পারত।

অনেকে বলেছেন আমি নাকি ৮০% কাজ করেছি।আমি করোনা ও ইউক্রেনের যুদ্ধের কারনে উন্নয়ন করতে পারি নাই। আমি মাত্র ২০% কাজ করেছি। বন্দরে ৫টি ইউনিয়নে ৫টি স্কুল করেছি। আমাকে নির্বাচিত করেন আমি উন্নয়ন করব। পরিশেষে আমি সকলে দোয়া চাই।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেল ৪টায় বন্দর সমরক্ষেত্রে জাতীয় পার্টি নারায়নগঞ্জ ৫ (সদর- বন্দর) আসনের জনগন কর্তৃক আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি বক্তবে তিনি এ কথা বলেন।

জেলা জাতীয় পার্টির সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু সভাপতিত্বে নির্বাচনী জনসভায়  বক্তব্য রাখেন সাবেক এমপি হোসনে আরা বাবলি, নারায়ণগঞ্জ ৪ আসনের সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, সংসদ সদস্য প্রাথী সেলিম ওসমানের সহধর্মিনী  নাসরিন ওসমান, সংসদ সদস্য প্রাথী ছোট বোন নিগার সুলতান,জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড: আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, নারায়নগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড: খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক এড: মাহামুদা মালা, বন্দর উপজেলা  আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম,এ রশীদ ও একই কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধান, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী কামাল হোসেন, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদ, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদ,নারায়নগঞ্জ মহানগর জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও নাসিক ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন,  নাসিকের সাবেক মহিলা  কাউন্সিলর ইসরাত জাহান খান স্মৃতি প্রমুখ।