নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

নির্বাচন ব্যাহত করতে বিএনপিপন্থী মুক্তিযোদ্ধাদের মিথ্যা অপপ্রচার : মন্ত্রী গাজী

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০৭, ২৬ ডিসেম্বর ২০২৩

নির্বাচন ব্যাহত করতে বিএনপিপন্থী মুক্তিযোদ্ধাদের মিথ্যা অপপ্রচার : মন্ত্রী গাজী

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের আওয়ামী লীগ প্রার্থী বস্ত ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, নির্বাচন ব্যাহত করতে বিএনপিপন্থী মুক্তিযোদ্ধারা স্বতন্ত্র প্রার্থীর পক্ষ হয়ে মিথ্যা অপপ্রচার করছে।

রূপগঞ্জে চারশ' মুক্তিযোদ্ধা ছিলেন। বিএনপির আমলে প্রায় দেড়শ' জন মুক্তিযোদ্ধা মারা যান। পরে জীবিত আড়াইশ' মুক্তিযোদ্ধাদের মধ্যে আদর্শগত কারণে বিভক্তি সৃষ্টি হয়। তাদের অধিকাংশই স্বাধিনতাপক্ষের শক্তি ও বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামী লীগপন্থী মুক্তিযোদ্ধা।

বর্তমানে তারা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড এর সাথে যুক্ত আছে। আর বিচ্ছিন্নভাবে  বিশ থেকে ত্রিশজন যারা আছে তারা বিএনপিপন্থী। বিএনপির আমল থেকে তারা আওয়ামী লীগের বিপক্ষে অবস্থান নিয়েছেন।

গতকাল সোমবার চনপাড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণার সময় মুক্তিযোদ্ধাদের উপর হামলার অভিযোগের বিষয়টি তাদেরই পরিকল্পিত ষড়যন্ত্র। 

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে নিজের নির্বাচনী এলাকা রূপগঞ্জ উপজেলার গঙ্গানগরে গণসংযোগ ও প্রচারণার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই মন্তব্য করেন।

এ সময় গোলাম দস্তগীর গাজী আরও বলেন, সংবাদ সম্মেলন করে বিএনপিপন্থী ওই মুক্তিযোদ্ধারা  তাদের মারধর করার যে অভিযোগ করেছে এটা সত্য নয়। এটা তাদের পরিকল্পিত ষড়যন্ত্র।

আমি সেখানকার কিছু সিসি ক্যামেরায় ধারণ করা ওই ঘটনার ভিডিও ফুটেজ দেখেছি। কেউ কাউকে মেরেছে এমন কোন প্রমান আমি পাইনি।

প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের ধারাবাহিক অভিযোগের বিষয়ে গোলাম দস্তগীর গাজী বলেন, তারা বুঝতে পেরেছে তাদের কোন অবস্থান নেই। এছাড়া কোন জনসমর্থণ না থাকায় তারা একের পর এক নালিশ করে করে মিডিয়ার মাধ্যমে স্থান পাওয়ার চেষ্টা করছে। নির্বাচনে আমার বিরুদ্ধে অপপ্রচারই তাদের একমাত্র পুঁজি।

এই সমস্ত অপপ্রচার নির্বাচনে ভোটের মাঠে কোন প্রভাব পড়বে কিনা জানতে চাইলে আওয়ামী লীগ প্রার্থী বস্ত ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, আমি কারো অপপ্রচারে কান দেই না। যেখানেই যাচ্ছি মানুষ স্বত:স্ফূর্তভাবে আমার কাছে ছুটে আসছে। আমার সাথে কথা বলছে। আমার খুব আনন্দ লাগছে।

এই যে গণজোয়ার চলছে এর কারণ হলো উন্নয়ন। আওয়ামী লীগ সরকারেৃর গত পনের বছরে যে পরিমান নতুন রাস্তা-ঘাট, ব্রীজ, কালভার্ট, ফ্লাইওয়ার, এলিভেটর এক্সপ্রেসওয়ে ও পূর্বাচল উপশহর সহ স্কুল, কলেজ, হয়েছে তাতে মানুষের আর কোন চাহিদা নেই। মানুষ এই উন্নয়নকে ধরে রাখতে চায়।

আমি আশা করি জনগণ আবার আমাকে বিপুল ভোটে জয়ী করবে। এতে কোন সন্দেহ নাই।