নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৬ মে ২০২২

রুপগঞ্জের হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন, খালাস ৩

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:০২, ২৭ এপ্রিল ২০২২

রুপগঞ্জের হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন, খালাস ৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হত্যা মামলায় দু্ইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাদের প্রত্যেককে আরও ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

 

বুধবার (২৭ এপ্রিল) দুপুরে জেলার অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ আদেশ দেন। এসময় অভিযোগ থেকে তিনজনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

 

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হলেন- মো. আলমগীর হোসেন (৩৬) ও মো. মাসুম ওরফে ফালান (৩৬)। তারা দুজন রূপগঞ্জের চনপাড়া পূর্নবাসন কেন্দ্রের বাসিন্দা। এদের মধ্যে মো. মাসুম পলাতক।

 

খালাসপ্রাপ্তরা হলেন- মো. মনির হোসেন ওরফে খাজু মনির, মো. কালু ও মো. রুবেল। তাদের মধ্যে মনির হোসেন ওরফে খাজু মনির ছাড়া বাকিরা পলাতক।

 

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহিম  বলেন, ২০০৯ সালে ১৮ এপ্রিল বিকেলে যাত্রাবাড়ি যাওয়ার কথা বলে রূপগঞ্জের চনপাড়া পূর্ণবাসন কেন্দ্রের বাসিন্দা মো. সামসুল হকের ছেলে ফারুক হোসেনকে প্রতিবেশী মো. মাসুফ ওরফে ফালান মিয়া ডেকে নিয়ে যান। এরপর থেকে ফারুক হোসেন নিখোঁজ ছিলেন। এরপর ১৯ এপ্রিল শীতলক্ষ্যার তীরে তার জবাই করা মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করলে আদালত বিচারিক কার্যক্রম শেষে এ রায় দেন।

সম্পর্কিত বিষয়: