নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নবনির্মিত লাইব্রেরীর উদ্বোধন 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:২৩, ২৫ জানুয়ারি ২০২৪

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নবনির্মিত লাইব্রেরীর উদ্বোধন 

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি একেএম সেলিম ওসমান বার ভবনের তৃতীয় তলায় দোয়া ও মাহফিলের মধ্য দিয়ে নবনির্মিত লাইব্রেরীর উদ্বোধন করা হয়েছে।  

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বাদ জোহর নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি ভিজিটার বার ভবনের লাইব্রেরীতে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয় । 

এসময়ে নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান  এবং  আইনজীবী সমিতির সকল সদস্যদের  সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয় । 

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিকেএমইএ সহ- সভাপতি মোরশেদ সারোয়ার সোহেল,  নারায়ণগঞ্জ জেলা পিপি এড. মনিরুজ্জামান বুলবুল, সাবেক পিপি এড. ওয়াজেদ আলী খোকন, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. রবিউল আমীন রনি, জিপি এড. মেরিনা বেগম, সিনিয়র আইনজীবী এড. সিদ্দিকুর রহমান, এড. আশরাফ হোসেন, এড. আবদুর রহিম, এড. হুমায়ুন কবির,এড. সুখচাঁদ সরকার, এড. ইমদাদুল হক তারাজুদ্দিন, এড. নুরুল হুদা,এড. সেলিনা ইয়াসমিন, এড. জাসমিন আহমেদ, এড. সুইটি ইয়াসমিন, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এড. আলাউদ্দিন আহমেদসহ নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বিপুল সংখ্যক আইনজীবীবৃন্দ।