নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৩ জুলাই ২০২২

১৬ জুন শহীদদের স্মরণে শহীদ আক্তার-মশু স্মৃতি সংসদের শ্রদ্ধা  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৯, ১৬ জুন ২০২২

১৬ জুন শহীদদের স্মরণে শহীদ আক্তার-মশু স্মৃতি সংসদের শ্রদ্ধা  

১৬ জুন নারায়ণগঞ্জ চাষাড়ায় আওয়ামী লীগ অফিসে বর্বরোচিত বোমা হামলায় সরকারী তোলরাম কলেজের সাবেক জি. এস. আক্তার হোসেন ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোশাররফ হোসেন (মিশু) সহ সকল শহীদদের স্মরণে শহীদ আক্তার-মশু স্মৃতি সংসদ ও পরিবারবর্গের উদ্যোগে শ্রদ্ধা নিবেদন ও দোয়ার আয়োজরন করা হয়েছে।  


এ উপলক্ষে বৃহস্পতিবার (১৬ জুন) সকালে শোক র‌্যালির মধ্য দিয়ে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে স্থাপিত শহীদ স্মৃতি স্তম্ভে ফুলদিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। বিকেলে নগরীর উত্তর চাষাঢ়া রামবাবুর পুকুরপাড় নিজ বাসভবনে এ মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। বাইতুস সালাত জামে মসজিদের খতিব মুফতি শামসুল হক  দোয়ার মোনাজাত পরিচালনা করেন।


এসময় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সাফকাত হোসাইন, বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ আবুল বাশার, নাসিম ওসমান মেমোরিয়াল ক্রিকেট একাডেমির ম্যানেজার ইনজামাম উল ফারুক (সায়ের), রিফাত বিন শাহীদ, মোহাম্মদ সোহানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পরিবারের দাবি দীর্ঘ বছর পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত শহিদ পরিবার ন্যায় বিচার থেকে বঞ্চিত। আসামীদের দ্রুত শাস্তির দাবি জানান।
 

সম্পর্কিত বিষয়: