নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

৩০ জানুয়ারি ২০২৩

প্রাসাদ নির্মাণ শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণত সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৮, ১৮ জানুয়ারি ২০২৩

প্রাসাদ নির্মাণ শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণত সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ জেলা প্রাসাদ নির্মাণ শ্রমিক ইউনিয়ন রেজিনং ৪২৫৮ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভা শেষে তিন সদস্যের নির্বাচন পরিচালনা পরিষদ গঠন করা হয়।

বুধবার সন্ধ্যায় নগরীর গ্রীনলেঞ্জ ব্যাংক এলাকায় স্কাইভিউ টাওয়ারের তৃতীয় তলায় এ সাধারণ সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিভাগীয় শ্রমিক দপ্তরের নারায়ণগঞ্জের সহকারি পরিচালক ইয়াছমিন আক্তার। তিনি বলেন, এটি নির্মাণ শ্রমিকদের সংগঠন। দেখে ভালো লাগছে সব শ্রমিকরা এক সাথে মিলিত নির্বাচন করছে।

শ্রমিকরা তাদের নানা সুযোগ সুবিধার জন্য চাইলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। শ্রমিকদের উদ্দেশ্যে সহকারি পরিচালক ইয়াছমিন আক্তার আরও বলেন, বর্তমানে প্রাসাদ নির্মাণ শ্রমিকদের জন্য সরকারী নানা সহযোগিতার ব্যবস্থা রয়েছে।

দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ শ্রমিকরা আবেদন করলে শ্রম দপ্তরের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করা হচ্ছে। বক্তব্য শেষে তিনি তিন সদস্যের নির্বাচন পরিচালনা পরিষদ গঠন করেন। এতে প্রধান করা হয় সংগঠনের উপদেষ্টা রোকন খাঁনকে। অন্যরা হলেন, আমানুল হুদা ও নজরুল ইসলাম।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, শ্রম দপ্তরের উচ্চমান সহকারি সেলিম হোসেন ভূইয়া, জেলা প্রাসাদ নির্মাণ শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহসভাপতি শাহজাহান মীর, ফতুল্লা থানা উপ-কমিটির সভাপতি আব্দুল মতিন। সংগঠনের সাবেক সভাপতি হায়াত আলী শেখের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন জেলা ও আঞ্চলিক শাখা কমিটির নেতৃবৃন্দসহ নির্মাণ শ্রমিকরা।

সম্পর্কিত বিষয়: