নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

১৯ জুন ২০২১

ট্রাক চালক ইউনিয়ণ সাইলো শাখার কমিটির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৩, ৫ জুন ২০২১

ট্রাক চালক ইউনিয়ণ সাইলো শাখার কমিটির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জে বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ণ সাইলো শাখার কমিটির পক্ষ থেকে মৃত শ্রমিকদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার বিকেলে সাইলো এলাকায় আন্তঃ জিলা কার্যালয়ে মৃত ট্রাক চালক-হেলপার শ্রমিকদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় ও অসুস্থ শ্রমিকদের সুস্থতা কামনায় এবং দেশবাসীর সকলের মঙ্গল কামনায় এ মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

 

সিদ্ধিরগঞ্জ আদমজী-আঞ্চলিক শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি, সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ণ সিদ্ধিরগঞ্জ সাইলো শাখার সভাপতি আলহাজ্ব কবির হোসেনের সভাপিতত্বে দোয়া মাহফিলে  উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ দারুচছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি, সোনামিয়া স্টেডিয়াম কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মো. আনিসুর রহমান, আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ণ সিদ্ধিরগঞ্জ সাইলো শাখার সহ-সভাপতি মো. নুর হোসেন (রুমি), যুগ্ম সম্পাদক সোহরাব উদ্দিন (কালু),সহ- সম্পাদক নুর নবী, সাংগঠনিক সম্পাদক মোঃ নায়েল আলী, দপ্তর সম্পাদক মোঃ নূর হোসেন (মুরুব্বী), প্রচার সম্পাদক মোঃ মনির হোসেন, কার্যকরি কমিটি সদস্য আব্দুল মান্নান, মোঃ আব্দুল কুদ্দুস, মোঃ শরীফ হোসেন ও ট্রাক-চালক হেলপারসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
 

সম্পর্কিত বিষয়: