নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২১ জুন ২০২৪

অতিরিক্ত জমি মেপে না দেয়ায় বন্দরে সার্ভেয়ার লাঞ্চিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৫২, ২৬ মে ২০২৪

অতিরিক্ত জমি মেপে না দেয়ায় বন্দরে সার্ভেয়ার লাঞ্চিত

বেআইনিভাবে অতিরিক্ত জমি মেপে না দেওয়ার অপরাধে মাজারুল হক (৫৪) নামে এক সার্ভেয়ারকে লাঞ্চিত করার খবর পাওয়া গেছে। এ ব্যাপারে নির্যাতিত ভূক্তভোগী সার্ভেয়ার বাদী হয়ে রোববার (২৬মে) দুপুরে বদমেজাজী মমিন মিয়াকে আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। 

এর আগে গত শুক্রবার (২৪মে) দুপুর ১২টায় বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের জাঙ্গাল এলাকায় এ  ঘটনাটি ঘটে। লিখিত অভিযোগ সূত্রে জানাগেছে, বন্দর উপজেলার মদনপুর  ইউনিয়নের পশ্চিম কেওঢালা এলাকার মৃত শওকত আলী ছেলে মাজহারুল হক দীর্ঘ দিন ধরে সার্ভেয়ার হিসিবে কর্মরত রয়েছে। 

এ সুবাদে গত শুক্রবার (২৪ মে) দুপুরে একই উপজেলার ধামগড় ইউনিয়নের জাঙ্গাল পূর্বপাড়া এলাকার আব্দুল বাতেন মিয়ার ছেলে মমিন মিয়া  জমি মেপে দেওয়ার জন্য সার্ভেয়ার মাজাহারুল হককে ডেকে আনে। সেখানে যাওযার পর মমিন মিয়া উল্লেখিত সার্ভেয়ারকে বেআইনী ভাবে অতিরিক্ত জায়গা মেপে দেওয়ার জন্য বিভিন্ন প্রকার প্রলোভন দেখেয়। 

ওই সময় সার্ভেয়ার মাজাহারুল হক মমিনের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ওই সময় মমিন মিয়া ক্ষিপ্ত হয়ে  উল্লেখিত সার্ভেয়ার অকথ্য ভাষায় গালাগালি করে মারমুখি আচরন করে লাঞ্চিত করে। এক পর্যায়ে বদমেজাজি মমিন ক্ষিপ্ত হয়ে সার্ভেয়ারকে প্রাননাশের হুমকি প্রদান করে।
 

সম্পর্কিত বিষয়: