নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

ফতুল্লায় শিক্ষার্থীকে যৌন নিপিড়ন, সেই শিক্ষকের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৩৬, ৯ জুন ২০২২

ফতুল্লায় শিক্ষার্থীকে যৌন নিপিড়ন, সেই শিক্ষকের বিরুদ্ধে মামলা

ফতুল্লায় কোচিং সেন্টারে ৭ম শ্রেনীর স্কুল শিক্ষার্থীকে যৌন নিপিড়ন করার ঘটনায় অবশেষে সেই শিক্ষক আবু আসাদ হিরা (৩৫) এর বিরুদ্ধে বিরদ্ধে ফতুল্লা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত আবু আসাদ হিরা কাশিপুর বাংলাবাজার এলাকায় এভারেস্ট কোচিং সেন্টারের পরিচালক।

 

এরআগে গত ৪ জুন (শনিবার) ওই শিক্ষার্থীর পিতা বড় ভাই মো. ওমর ফারুক যৌন নিপিড়ন ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ অভিযোগের তদন্ত শেষে মঙ্গলবার (৭ জুন) দিবাগত রাতে এ ঘটনায় মামলাটি নথিভুক্ত করেন। 


মামলাসূত্রে জানা যায়, অভিযুক্ত আবু আসাদ হিরা কাশিপুর বাংলাবাজারস্থ জনৈক বাবুল এর বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়া কোচিং সেন্টার দিয়ে তা  পরিচালনা করে আসিতেছে। বাদীর বোন স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেনীর ছাত্রী। বাদীর বোন ফেব্রুয়ারী মাসের ২ তারিখ থেকে অভিযুক্তের কোচিং সেন্টারে ভর্তি নিয়মিত কোচিং করিয়া আসিতেছিলো। 


এরই ধারাবাহিকতায় চলতি মাসের ৪ তারিখ দুপুর সাড়ে তিনটার দিকে বাদীর বোন কোচিং সেন্টারে গেলে কোন কোচিং সেন্টারের কক্ষে কোন শিক্ষার্থী কে দেখতে না পেয়ে চলে আসতে অভিযুক্ত আসাদ হিরা বাদীর বোন কে ঝাপটে ধরে শরীরের স্পর্শ কাতর স্থানে হাত বুলায় এবং তাকে শ্লিলতাহানী ঘটায়।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজুল হক জানান, শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপিড়নের অভিযোগের তদন্তে সত্যতা পেয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে। তবে এ ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।