নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

কুতুবপুরে আজিজ বাবুর্চীর মাদক ও জুয়ার  আগ্রাসনে অতিষ্ঠ এলাকাবাসী 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৫৩, ৩ আগস্ট ২০২২

কুতুবপুরে আজিজ বাবুর্চীর মাদক ও জুয়ার  আগ্রাসনে অতিষ্ঠ এলাকাবাসী 

ফতুল্লার কুতুবপুরে মাদক ও জুয়ার আগ্রাসন ক্রমাগত বাড়ছেই। একাধিক সিন্ডিকেটের নিয়ন্ত্রণে ইউনিয়নের বিভিন্ন মহল্লায় চলছে জমজমাট মাদক ও জুয়ার কারবার।

 

আজিজ নামের এক বাবুর্চি কমিউনিটি সেন্টার ব্যবসার আড়ালে চিতাশাল, নূরবাগ ও রসুলপুরে বিধ্বংসী জুয়া ও মাদকের সিন্ডিকেট গড়ে তুলেছেন। তার জুয়া ও মাদক ব্যবসায় ধ্বংস হচ্ছে এলাকার যুবসমাজ, আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছেন অনেকেই। 


এলাকাবাসী জানায়, চিতাশালে মায়ের দোয়া কমিউনিটি সেন্টার পরিচালনা করেন আজিজ বাবুর্চি। এই ব্যবসার আড়ালেই মূলত সেখানে রমরমা জুয়া ও মাদকের হাট বসিয়েছেন তিনি৷ প্রতিদিনই চিহ্নিত জুয়াড়ি, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারীসহ অপরাধীদের ব্যাপক আনাগোনা থাকে সেখানে।

 

শুধু তাই নয়, অনেক সাধারণ পথচারীও আজিজের কৌতুহলবশত সেখানে গিয়ে আজিজের  মাদক ও জুয়ার খপ্পড়ে পড়ে নিঃস্ব হচ্ছেন। 


জানা যায়, তাস, আইপিএল, বিপিএল জুয়া থেকে শুরু করে সকল ধরনের জুয়ার নাটের গুরু এই আজিজ৷ কমিউনিটি সেন্টারের মেইন গেইট বাহির থেকে তালাবদ্ধ করে ভেতরে চিহ্নিত জুয়াড়িদের নিয়ে চলে তার কারবার। জুয়ার পাশাপাশি মদ, গাঁজা, ইয়াবাও মেলে সেখানে। 


নূরবাগ ও রসুলপুরে আজিজের ডেকোরেটর ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে চলে আসছে এসব অপকর্ম৷ এতে করে নষ্ট হচ্ছে এলাকার সার্বিক পরিবেশ, নেশায় ও জুয়ায় বাড়ছে আসক্তি। এমনকি উঠতি বয়সের অনেক তরুণদেরও দেখা মিলছে রমরমা ওই জুয়া ও মাদকের হাটে।


অভিযোগের বিষয়ে আজিজ বাবুর্চী বলেন, 'সব জায়গাতেই তো এসব চলছে। শুধু আমার বেলায়ই কি দোষ হয়ে গেলো! আর জুয়া আগের চেয়ে কম চালাই।' 


তবে স্থানীয় জনসাধারণ বলছেন, আজিজ বাবুর্চীর মাদক ও জুয়ার কারবারে তারা অতিষ্ঠ৷ দ্রুতই প্রশাসনের কঠোর হস্তক্ষেপের মাধ্যমে আজিজসহ পুরো সিন্ডিকেটকে আইনের আওতায় আনার আহ্বান তাদের৷