নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

ফতুল্লায় চুরি করতে এসে মোবাইল রেখে পালালো চোর

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:১৬, ২০ আগস্ট ২০২২

ফতুল্লায় চুরি করতে এসে মোবাইল রেখে পালালো চোর

ফতুল্লায় বাসা বাড়ীতে চুরি করে স্বর্নালংকার, টাকা, মোবাইল ফোন চুরি করে পালিয়ে যেতে সক্ষম হলেও চোর ফেলে রেখে যায় নিজ মোবাইল ফোন।

 

সেই মোবাইল ফোনের সূত্র ধরেই চোর কে চিন্থিতসহ পরিচয়  মিলে চোরের। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৯ আগস্ট) ভোরে ফতুল্লা মডেল থানার লালপুর এলাকায় অপু চন্দ্র ঘোষের  বাড়ীতে।


এ ঘটনায় শুক্রবার (১৯ আগস্ট) সকালে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে অপু চন্দ্র দাস। বাদী অপু চন্দ্র ঘোষ ফতুল্লার লালপুরের সুনীল চন্দ্র ঘোষের পুত্র।


বাদী অপু চন্দ্র ঘোষ জানায়, নিজ ঘর তালাবদ্ধ পূজা উপলক্ষে  তিনি স্ব-পরিবারের অনত্র বেড়াতে গিয়েছিলেন। শুক্রবার রাত চারটার দিকে তার রুমের তালা ভেঙ্গে চোর ভিতের প্রবেশ করে ঘরে থাকা ত্রিশ হাজার টাকা,  চার ভরি ওজনের স্বনালংকারসহ চার লাখ টাকার মালামাল চুরি করে। 


শব্দ শুনে পাশের রুমে থাকা বাদীর বড় ভাই শ্যামল বাদীর রুমে ঢুকে চোরকে ঝাপটে জড়িয়ে ধরার চেস্টা করে। চোর তখন বাদীর বড় ভাইয়ের হাতে কামড় দিয়ে চুরি করা মালামাল নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয় চোর। তবে পালিয়ে যাবার সময় নিজ ব্যবহৃত সিমফনি মোবাইল ( নং- ০১৬৪১৯৪৮৯৯২) টি ফেলে রেখে চলে যায়। 


তিনি আরো জানান, চোরের ফেলে যাওয়া মোবাইল ও মেমোরী কার্ডের সূত্র ধরে পালিয়ে যাওয়া চোরের নাম হিরু। ফতুল্লার কোতালের বাগ এলাকার নয়নের খালাতো ভাই হিরু। ইতিপূর্বে ও হিরু এলাকায় চুরি করে একাধিক বার ধরা পরেছে। পালিয়ে যাওয়া চোর হিরু কোতালের বাগস্থ নয়নদের বাসায়ই বসবাস করে।


এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক শাহাদাত হোসেন জানায়, অভিযোগ পেয়েছি। চোরের ফেলে যাওয়া মোবাইল ফোনের  সূত্র ধরে চোরকে চিন্থিত করা হয় সহ পরিচয় মিলেছে। চোরকে গ্রেপ্তার সহ চোরাইকৃত মালামাল উদ্ধারের চেস্টা করা হচ্ছে।