নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে অটোচালক সুজন হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:১৫, ১০ অক্টোবর ২০২২

সিদ্ধিরগঞ্জে অটোচালক সুজন হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জে চাঞ্চল্যকর সুজন হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- মুন্সীগঞ্জের গজারিয়ার মীরের গাঁওয়ের ভাটেরচর এলাকার মৃত ফজি রহমানের ছেলে মোঃ ইব্রাহীম ওরফে রানা (৩০) অপর আসামি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আজিবপুর এলাকার মৃত ওয়াস উদ্দিন ব্যাপারীর ছেলে মো. রহমত আলী (৩৪)।

 

শনিবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ পুল এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে ভিকটিমের ব্যবহৃত  মোবাইল ফোন ও সীম কার্ড উদ্ধার করা হয়।


র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামীরা ছিনতাইয়ের উদ্দেশ্যে ভিকটিমের অটোরিক্সায় উঠে ওয়াবদা কলোনী মোড়ে যাওয়ার পরে ধারালো অস্ত্র ঠেকিয়ে অটোরিক্সার চালক এর নিকট হতে অটোরিক্সা, মোবাইল ও টাকা-পয়সা ছিনতাই করার চেষ্টা করে। 


এক পর্যায়ে অটোরিক্সা চালকের চিৎকার করলে আসামীরা তার গলায় ধারালো অস্ত্র দিয়ে পোচ দেয় এবং মোবাইল ও টাকা-পয়সা ভাগবাটোয়ারা করে দ্রুত পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা উপরোক্ত হত্যাকান্ডের সাথে সম্পৃক্তার কথা স্বীকার করে।


গ্রেপ্তারকৃত আসামিদেরকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য সিদ্ধিরগঞ্জ থানার অত্র মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।


উল্লেখ্য,  গত শুক্রবার (৭ অক্টোবর) সিদ্ধিরগঞ্জ থানায় ওয়াবদা কলোনী পাকা রাস্তার মোড়ে সুজন মিয়া (৪৫) নামের এক অটো চালকের গলা কাটা লাশ পাওয়া যায়। এই ঘটনায় ভিকটিমের বড় ভাই মোঃ হানিফ (৪৮) বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন যার মামলা নং-১২।