নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০১ মে ২০২৪

যৌতুকের দাবীতে গভীর রাতে স্ত্রীকে নির্যাতন, স্বামী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৩১, ২২ অক্টোবর ২০২২

যৌতুকের দাবীতে গভীর রাতে স্ত্রীকে নির্যাতন, স্বামী গ্রেপ্তার

পাঁচ লাখ টাকা যৌতুকের দাবীতে স্ত্রী কে পিটিয়ে রক্তাক্ত জখম করে গভীর রাতে বাসা থেকে রাস্তায় বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে ফতুল্লার বহুবিতর্কিত চরিত্রের অধিকারী ইমাম হোসেন সবুজের বিরুদ্ধে। 


পুলিশ শুক্রবার দুপুরে অভিযুক্ত ইমাম হোসেন সবুজ ওরফে ইয়াবা সবুজ (৩২) কে ভুইগড় থেকে গ্রেপ্তার করেছে। গ্রেফতারকৃত ইমাম হোসেন সবুজ ওরফে ইয়াবা সবুজ ফতুল্লা মডেল থানার দাপা ইদ্রাকপুর খোজপাড়ার  মৃত ইসহাক হাজীর পুত্র।


এ ঘটনায় শুক্রবার(২০ অক্টোবর) নির্যাতিত গৃহবধূ  শাহানাজ আক্তার সাথী বাদী হয়ে ইমাম হোসেন সবুজের বিরুদ্ধে  যৌতুক ও নারী নির্যাতন আইনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে ।


মামলায় উল্লেখ্য করা হয়েছে, ২০০৯ সালে গ্রেপ্তারকৃত ইয়াবা সবুজের সাথে বাদীর বিয়ে হয়। সাবিহা নামক সাত  বছরের একটি মেয়ে সন্তান রয়েছে।  বিয়ের পর থেকে  যৌতুকের দাবীতে বাদীর ওপর  শারিরীক ভাবে নির্যাতন করতো। দুই বছর পূর্বে বাদীর অজ্ঞাতসারে ইয়াবা সবুজ দ্বিতীয় বিয়ে করে। 


এরপর থেকে নির্যাতনের মাত্রা বৃদ্ধি পায়। সামান্য কিছুতেই মারধর করতো বাদীকে। এরই ধারাবাহিকতায় চলতি মাসের ১৬ তারিখ রাত দুইটার দিকে যৌতুক হিসেবে পাঁচ লাখ টাকা দাবী করে তাকে প্রচন্ড ভাবে মারধর করে চুলের মুঠি ধরে গভীর রাতে বাসা থেকে টেনে হিচড়ে বের করে দেয়।


মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সাইফুল ইসলাম জানায়,ঘটনার রাত আড়াইটার দিকে বাদী কে রাস্তায় পরে থাকতে দেখে এক অটোরিক্সা চালক পুলিশে সংবাদ দেয়। সংবাদ পেয়ে সে সহ অপর এক উপপরিদর্শক ঘটনাস্থলে গিয়ে বাদীকে রাস্তা থেকে উঠিয়ে হাসপাতাল নিয়ে যায়।

 

পরবর্তীতে সুস্থ হয়ে বাদী থানায় এসে মামলা দায়ের করে। শুক্রবার দুপুরে অভিযুক্ত আসামী সবুজ কে ভুইগড় থেকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে  তাকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।


স্থানীয় একাধিক সূত্র জানায় ইমাম হোসেন সবুজ নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে আসলেও সে একজন মাদক ব্যবসায়ী এবং মাদক সেবী। তার বিরুদ্ধে ফতুল্লা থানায় মাদক মামলা রয়েছে।তাছাড়া নিজ বাসায় অসামাজিক কার্যকলাপ পরিচালনার ও অভিযোগ রয়েছে।