নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে মামলা তুলে নিতে বাদিকে প্রাণ নাশের হুমকি, থানায় জিডি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:০৭, ১৭ নভেম্বর ২০২২

সিদ্ধিরগঞ্জে মামলা তুলে নিতে বাদিকে প্রাণ নাশের হুমকি, থানায় জিডি

সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত বিষয়ের ঘটনায় দায়ের করা মামলা তুলে না নেওয়ায় মোসা. ঝর্না আক্তার নদী (২৬) নামে এক নারীকে বিভিন্ন মাধ্যমে ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকির অভিযোগ উঠেছে মো. ইমরান শেখ নামে এক ব্যক্তির বিরুদ্ধে। 


এ ঘটনায় ভুক্তভোগী নারী বুধবার (১৬ নভেম্বর) সকালে বাদী হয়ে ভুমিদস্যু ইমরান শেখ এর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-৭৯৮) দায়ের করেন। অভিযুক্ত ইমরান শেখ (৫২) মধ্য মনি পুরিপাড়া এলাকার মৃত আমির হোসেনের ছেলে।


ঝর্না আক্তার নদীর জিডি সূত্রে জানা যায়, ভুক্তভোগীর সাথে অভিযুক্তদের জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরেই বিরোধ চলছে। এর মধ্যে ভুক্তভোগীর দায়ের করা মামলায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ দুজনকে গ্রেপ্তার করেন এবং বাকিরা পলাতক রয়েছেন। 


পলাতক আসামিরা কিছুদিন যাবৎ ভুক্তভোগীর পরিবারকে বিভিন্ন ভাবে ও মাধ্যমে ভয়ভীতি, হুমকি ও হয়রানি করে আসছে বলেও জিডিতে উল্লেখ করা হয়েছে।


এদিকে ভুক্তভোগী নারী জানান, মামলা তুলে না নেওয়ায় মামলার আসামিদের পক্ষ নিয়ে ইমরান শেখ গত মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টার সময় সাহেবপাড়া এলাকায় তার স্বামীর অফিসে এসে তাকে মামলা তুলে নিতে হুমকি দেয় এবং মোবাইল ফোনে বলেন মামলা তুলে না নিলে জানে মেরে ফেলাসহ জানমালের বড় ধরনের ক্ষতি করারও হুমকি দেন অভিযুক্ত।


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) হাবিবুর রহমান বলেন, এ ঘটনায় ভুক্তভোগী থানায় এসে সাধারণ ডায়েরি করেছেন। তদন্ত করে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।