নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় 

সিদ্ধিরগঞ্জে মজিবুরকে পাইনাদী অগ্রগতি যুব সংঘের সংবর্ধনা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:২৪, ২৪ ডিসেম্বর ২০২২

সিদ্ধিরগঞ্জে মজিবুরকে পাইনাদী অগ্রগতি যুব সংঘের সংবর্ধনা

নারায়ণগঞ্জ জেলা পরিষদের দুইবার নির্বাচিত সদস্য এবং প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সিদ্ধিগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. মজিবুর রহমানকে সংবর্ধনা দেওয়া হয়েছে। 


পাইনাদী অগ্রগতি যুব সংঘের উদ্যোগে বৃহস্পতিবার ধনু হাজী রোড এলাকায় পাইনাদি অগ্রগতি যুব সংঘের কার্যালয়ে ক্লাবের পক্ষ থেকে এ সংবর্ধনা দেয়া হয়।

 

এ সময় আলহাজ্ব মো. মজিবুর রহমানকে অভিনন্দন জানান পাইনাদী  অগ্রগতি যুব সংঘের সভাপতি হাজী রুহুল আমিন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন মিয়াসহ অন্যান্য সদস্যবৃন্দ। 


এসময় আরও উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, শ্রমিক লীগের নেতা আব্দুল সামাদ বেপারী, হাজী আব্দুল লতিফ মাদবর, ক্লাবের সদস্য নেছার উদ্দিন ,আব্দুল বারেক, ধনু হাজী ঈদগাহের সভাপতি গুলজার হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 


এ সময় আলহাজ্ব মজিবুর রহমান পাইনাদী অগ্রগতি যুব সংঘের সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, এলাকার উন্নয়নে সালাউদ্দিনসহ অনেকে আমার কাছে বিভিন্ন সহযোগিতা চেয়েছে আমি অতীত করেছি ভবিষ্যতেও সহযোগিতা করব। 


অগ্রগতি যুব সংঘের সধারণ সম্পাদক সালাউদ্দিন মিয়া বলেন, আমি আমার এলাকার মসজিদ, মাদ্রাসা কবরস্থান, ঈদগাহ ও শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নে ও পরিচালনায় আন্তরিক ভাবে দায়িত্ব পালন করতে চেষ্টা করছি। এলাকার নবীন প্রবীণদের নিয়ে আমি আজীবন এলাকাবাসীর  সেবা করে যেতে চাই।


উল্লেখ্য, অগ্রগতি যুব সংঘের সধারণ সম্পাদক সালাউদ্দিন মিয়ার নেতৃত্বে পাইনাদী এলাকায় ন্যায় বিচার ও শান্তি প্রতিষ্ঠা হয়েছে। ইভটিজিং, মাদক, চাঁদাবাজি ও সন্ত্রাসমুক্ত এলাকা গড়ে তুলতে সালাউদ্দিন সোচ্চার ভূমিকা পালন করেছেন। তিনি যুব সমাজকে খেলাধুলা ও শিক্ষা সংস্কৃতিতে সম্পৃক্ত করে যুব সমাজের নৈতিক অবক্ষয় রোধে অগ্রণী ভূমিকা পালন করছেন।