নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

ফতুল্লায় গৃহবধুর কাছে ফের চাঁদাদাবি, হুমকি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:০৮, ১০ জানুয়ারি ২০২৩

ফতুল্লায় গৃহবধুর কাছে ফের চাঁদাদাবি, হুমকি

ফতল্লার পশ্চিম দেওভোগ তাঁতীপাড়ায় ফের অজ্ঞাত নামা ৪/৫জন সন্ত্রাসী রায়হানা হীরা (৩৬) নামে এক গৃহবধুর বাড়িতে জোর পূর্বক ঢুকে চাঁদা দাবি ও  প্রাণনাশের হুমকি দিয়েছে।  এক পর্যায়ে গৃহবধু ডাক চিৎকার করলে আশেপাশের লোকজন জড়ো হওয়ার আগেই সন্ত্রাসীরা পালিয়ে যায়।

রবিবার ৮ জানুয়ারি দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে।  এ ঘটনায় ওই গৃহবধু রায়হানা হীরা বেগম নিজে বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ করেন।

গৃহবধু রায়হানা হীরা জানান, এরআগেও গত ১ডিসেম্বর রাত্র ১০টার সময় তার বাড়িতে অজ্ঞাত দুই সন্ত্রাসী   জোরপূর্বক ঢুকে একই ভাবে চাঁদা দাবি ও  প্রাণনাশের হুমকি প্রদান করে ছিল। রবিবার রাতের ঘটনা পুরেনো ওই ঘটনার পুনরাবৃতি।

তিনি বলেন, সন্ত্রাসীদের দাবিকৃত চাঁদার টাকা না দিলে তারা তার স্বামী সোহেল মাহমুদকে  মিথ্যা মামলায় জড়িয়ে দেবে, তাকে জেল খাটাবে বলে হুমকি দেয়।  এছাড়াও তাদের ননাশসহ তাদের সন্তানদেরকে তুলে নিয়ে যাবে বলেও হুমকি প্রদান করে। 

ফুতুল্ল‍া মডেল থানার উপ-পরিদর্শক এস আই নজরুল ইসলাম বলেন এটা সম্ভবত পারিবারিক জমি সংক্রান্ত দ্বন্দের জেরে ঘটনাটি হতে পারে।  আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।