নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

ফতুল্লায় ২ সন্তানসহ গৃহবধূকে অপহরণ, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:২৯, ১৯ জানুয়ারি ২০২৩

ফতুল্লায় ২ সন্তানসহ গৃহবধূকে অপহরণ, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জের ফতুল্লায় ২ সন্তানসহ এক গৃহবধুকে অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে মাদ্রাসা শিক্ষক নূর ইসলাম রুবেলের বিরুদ্ধে। এই ঘটনায় তিন জনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় অপহরণ মামলা দায়ের করেছেন ওই গৃহবধুর পিতা মো. দিদার উদ্দিন।

 

মামলার আসামিরা হলো, ফতুল্লার ফাজেলপুর তালিমুল কোরআন নূরানী ক্যাডেট মাদ্রাসার শিক্ষক নূর ইসলাম রুবেল (৩৬) তার পিতা আলীগঞ্জ তিন রাস্তার মোড় এলাকার নয়ন শিকদার (৫৫) এবং নয়ন শিকদারের স্ত্রী চম্পা বেগম (৫০)। এর মধ্যে চম্পা বেগমকে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) গ্রেপ্তার করেছে পুলিশ।  


মামলায় উল্লেখ করা হয়, দিদার এর মেয়ে আয়েশা আক্তার (২৮) তার ২ শিশু সন্তানকে নিয়ে দাপা ইদ্রাকপুর রুশেন হাউজিং এলাকায় বসবাস করতো। আয়েশার বড় ছেলে আদিয়ান (৫)কে ফতুল্লার ফাজেলপুর তালিমুল কোরআন নূরানী ক্যাডেট মাদ্রাসায় ভর্তি করেন। 


ওই মাদ্রাসার শিক্ষক ছিলেন নূর ইসলাম রুবেল। সেই সুবাধে রুবেল তার বাসায় এসে শিশু আদিয়ানকে প্রাইভেট পড়াতো এবং আয়েশার সাথে বিভিন্ন অযুহাতে কথা বার্তা বলতে শুরু করে।

 

এক পর্যায়ে গত ৭ জানুয়ারি দুপুর সাড়ে ১২টার দিকে নূর ইসলাম রুবেল তার বাসায় এসে আর্থিক ফায়দা নেয়ার লক্ষ্যে মামলার ২ ও ৩নং আসামীর সাথে যোগসাজসে বাদীর ঘর থেকে নগদ ৮ লাখ টাকা ও ১০ ভরি ওজনের স্বর্নালংকার সহ আয়েশাকে ফুসলিয়ে ও প্রলোভন দেখিয়ে তার দুই শিশু সন্তান আদিয়ান ও আবরারকে নিয়ে কাউকে কিছু না জানিয়ে চলে যায়। 


পরবর্তীতে দিদার এই বিষয়ে রুবেলের বাবা মাকে জিজ্ঞাসাবাদ করলেও তারা তথ্য গোপন রাখে। এই ঘটনায় ফতুল্লা মডেল থানায় অপহরণ মামলা দায়ের করেছেন আয়েশার বাবা দিদার উদ্দিন। 


এদিকে স্থানীয়রা জানান, পরকীয়ার সূত্রধরে রুবেলের সাথে দুই সন্তান নিয়ে পালিয়েছে গৃহবধূ আয়শা আক্তার।

 

মামলার তদন্ত কর্মকর্তা জানান, ভিকটিমদের উদ্ধার এবং আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।