নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

ফতুল্লায় সাবেক চেয়ারম্যানকে হত্যার হুমকি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:১৯, ২ ফেব্রুয়ারি ২০২৩

ফতুল্লায় সাবেক চেয়ারম্যানকে হত্যার হুমকি

ফতুল্লার জমি সংক্রান্ত বিষয় কে কেন্দ্র করে সাবেক চেয়ারম্যান কে হত্যা করার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে  প্রতিপক্ষের বিরুদ্ধে। 


এ ঘটনায় মুন্সিগঞ্জ জেলার টঙ্গী বাড়ী থানার বালিগাও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  মোঃ জুলহাস মিয়া ফতুল্লা মডেল থানায়  সাধারণ ডায়েরী দায়ের করেন।


সাধারণ ডায়েরীর বরাত দিয়ে মোঃ জুলহাস মিয়া জানান,  কাশিপুর এলাকাস্থ তার মালিকানাধীন সম্পত্তি জোর পূর্বক দখল করার পায়তারা করত: বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করে আসছে।

 

পরবর্তীতে বিবাদীরা স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের মধ্যস্থতায় ৩০ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৭টার সময় আপোষ মীমাংসায় বসলে এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গের কথায় কোন গুরুত্ব না দিয়ে তাকে সবার সামনেই চোখ রাঙ্গাতে থাকে।

 

অতঃপর শালিস হতে বাসায় ফেরার পথে তারা আমাকে সহ জমির অন্যান্য মালিকদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং সম্পত্তিতে গেলে খুন খারাপি হবে বলে হুমকি প্রদান করে। এ বিষয়ে আমি পুলিশের উধ্বর্তন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করি।


এ বিষয়ে সাধারন ডায়েরীর তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার সহকারী উপ-পরিদর্শক হাবিব জানায়, বিষয়টি তদন্ত করা হচ্ছে।