নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

ফতুল্লায় অপহরণের ৫ দিন পর স্কুল ছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৫৬, ৫ ফেব্রুয়ারি ২০২৩

ফতুল্লায় অপহরণের ৫ দিন পর স্কুল ছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১

ফতুল্লায় অপহরণের পাঁচ দিন পর অপহৃত স্কুল ছাত্রী (১২) কে উদ্ধার সহ অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে শাকিল (২১) নামক এক যুবক কে গ্রেপ্তার করেছে পুলিশ । ৩০ জানুয়ারি বিকেলে পশ্চিম তল্লাস্থ নিজ বাড়ির সামনে থেকে স্কুল ছাত্রীকে অপহরণ করা হয়। গ্রেপ্তারকৃত শাকিল ফতুল্লা মডেল থানার পশ্চিম তল্লার ইদ্রিস আলীর পুত্র।


শুক্রবার দিবাগত মধ্যরাতে তাকে পশ্চিম তল্লা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে শুক্রবার রাতে অপহরণের অভিযোগ এনে অপহৃত স্কুল ছাত্রীর মা বাদী হয়ে গ্রেপ্তারকৃত শাকিলসহ তিন জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৩-৪ জন কে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।


মামলায় উল্লেখ করা হয়, বাদীর মেয়ে স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রী। বখাটে শাকিল তার মেয়েকে স্কুলে যাতায়াতের পথে প্রায় সময় উত্ত্যক্ত করতো এবং প্রেম নিবেদন করে আসছিলো। কিন্ত বাদীর মেয়ে তা প্রত্যাখান করে। 


এতে বখাটে শাকিল ক্ষিপ্ত হয়ে উত্ত্যক্তের মাত্রা আরো বৃদ্ধি করে দেয়। ৩০ জানুয়ারি বিকেল ৪ টার দিকে একটি সিএনজি যোগে শাকিল সহ অজ্ঞাতনামা আরো ৩-৪ জন বাদীর মেয়েকে নিজ বাড়ীর সামনে থেকে অপহরণ করে নিয়ে যায়।


এলাকাবাসির অভিযোগ, শাকিল একজন লম্পট চরিত্রের। ইতোপূর্বে সে এক গৃহবধুকে অপহরণ করে সঙ্গীয়রাসহ গণধর্ষণ করে। এ অপরাধে গ্রেপ্তার হয়ে জামিনে বেরিয়ে আসে। তাঁর এ ধরনের কাজে তার মা ও বাবা নিশ্চুপ থেকে নিরব সহযোগিতা করে।  


শাকিলের লোলপদৃষ্টি থেকে ছোট বড় কোন মেয়ে মানুষই বাদ পড়ে না। সে সবাই বিরক্ত করে থাকে। তার পরিবারকে জানালেও কোন প্রতিকার নেই। এলাকাবাসী আরও বলেন, আমরা শাকিলের অত্যাচার থেকে মুক্তি চাই।


এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার আনোয়ার হোসেন মোল্লা জানান, শুক্রবার রাতে তল্লা এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধারসহ গ্রেপ্তার করা হয়েছে অপহরণ মামলার এজাহারনামীয় প্রধান আসামী শাকিলকে।

শনিবার গ্রেপ্তারকৃত শাকিল কে আদালতে পাঠানো হয়েছে। জড়িত অপর আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।
 

সম্পর্কিত বিষয়: