নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জ সদরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:১৭, ২৭ ফেব্রুয়ারি ২০২৩

নারায়ণগঞ্জ সদরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত 

নারায়ণগঞ্জ সদরে প্রানিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় ও সদর উপজেলা প্রানিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে প্রানিসম্পদ প্রদর্শনী -২০২৩ ইং অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৬ ফেব্রুয়ারী) ফতুল্লার কাশিপুর হাটখোলা হাইস্কুল মাঠে দিন ব্যাপি এ প্রানিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়। 


সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিফাত ফেরদৌস'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পায়রা অবমুক্ত করে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কৃষিবিদ বাসনা আখতার, সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস ও ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রিজাউল হক দিপু। স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কৃষিবিদ মো. আসাদুল ইসলাম। 


সদর প্রাণিসম্পদ হাসপাতালের ভেটেরিনারি সার্জন ডা. আল হাসান মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা ও উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা-কর্মচারিগণ উপস্থিত ছিলেন।  সভাশেষে বিভিন্ন ক্যাটাগরিতে প্রায় ১৪ প্রতিষ্ঠানকে পুরস্কার প্রদান করা হয়।
 

সম্পর্কিত বিষয়: