নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

বন্দরে পৃথক অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২০, ১২ মার্চ ২০২৩

বন্দরে পৃথক অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ গ্রেপ্তার ২

বন্দরে পৃথক অভিযান চালিয়ে ৪ বোতল ফেন্সিডিল ও ২০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ। 


গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো বন্দর থানার কদম রসুল জিএ রোড এলাকার মৃত আনোয়ার হোসেন মিয়ার ছেলে ফেন্সিডিল ব্যবসায়ী আব্দুর রহমান ওরফে লিংকন (৩৭) ও বন্দর থানার ২০নং ওয়ার্ডের দড়ি-সোনাকান্দা এলাকার মৃত গাফ্ফার হোসেনের ছেলে ইয়াবা ব্যবসায়ী জসিম (৩৮)।


গ্রেপ্তারকৃত ২ মাদক ব্যবসায়ী বিরুদ্ধে সংশ্লিস্ট আইন প্রয়োগকারি সংস্থা বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে পৃথক দুইটি মামলা রুজু করে রোববার (১২ র্মাচ ) দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়। 


এরআগে শনিবার রাতে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ও  একই রাতে দড়ি-সোনাকান্দা তোহা এন্টার প্রাইজ নামে দোকানের সামনে থেকে বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ এদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয় উল্লেখিত আইন প্রয়োগকারি সংস্থা। 


থানা তথ্য সূত্রে জানা গেছে, জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোঃ আরিফ শেখসহ তার সঙ্গীয় র্ফোস গত শনিবার রাতে বন্দর উপজেলার নবীগঞ্জস্থ স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪ বোতল ফেন্সিডিলসহ কদম রসুল জিএ রোড এলাকার ফেন্সিডিল ব্যবসায়ী আব্দুর রহমান লিংকনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

 

একই রাতে মদনগঞ্জ ফাঁড়ী উপ-পরিদর্শক সিহাবসহ সঙ্গীয়র্ফোস গোপন সংবাদের ভিত্তি বন্দর থানার দড়ি-সোনাকান্দা এলাকায় অভিযান চালিয়ে ২০ পিছ ইয়াবাসহ চিহিৃত ইয়াবা ব্যবসায়ী জসিমকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।