নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

ফতুল্লায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে ২ দোকানকে জরিমানা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:১২, ২২ মার্চ ২০২৩

ফতুল্লায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে ২ দোকানকে জরিমানা

নারায়ণগঞ্জের ফতুল্লায় নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজার মনিটরিং ও নিয়মিত অভিযানে দুটি দোকানকে চার হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়। বুধবার (২২ মার্চ) সকালে দেলাপাড়া বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়। 


জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় জেলা ক্যাব এর প্রতিনিধি এবং জেলা  পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।


জানা গেছে, বাজারে পণ্যের মান তদারকির নিয়মিত অংশ হিসেবে ফতুল্লার দেলপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

 

এ সময় র্ফামেসীতে ফিজিশিয়ান স্যাম্পল রাখার অপরাধে প্রধান মেডিসিন কর্ণারকে  ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৭ ধারায় দুই হাজার টাকা এবং হাজী ফুড এন্ড বেকারী কে ৩৭  ধারায় দুই হাজার টাকা ,মোট চার হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে । 


দুই দোাকনে জরিমানা জরিমানা আরোপ ও আদায়ের সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ সেলিমুজ্জামান জানান, দেলপাড়া এলাকায় নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজার মনিটরিং করা হয়। এসময় ব্যবসায়ি ও দোকান মালিকদের মূল্য তালিকা প্রর্দশন ও ক্রয় ভাউচার সংরক্ষণ করার জন্য বলা হয়েছে।