নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

বন্দরে অভিনব কৌশলে মিশুক চুরি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০৫, ২৬ মার্চ ২০২৩

বন্দরে অভিনব কৌশলে মিশুক চুরি

বন্দরে যাত্রী সেজে অভিনব কৌশলে মিশুক গাড়ী চুরি করে পালিয়ে গেছে  চোরের দল। রোববার (২৬ র্মাচ) সকাল সাড়ে ১০টায় বন্দর উপজেলার তিনগাও পশু হাসপাতালের সামনে থেকে ওই মিশুক গাড়িটি চুরি করে নিয়ে যায় চোরের দল। এ ঘটনায় মিশুক চালক মারুফ মিয়া  চুরির ঘটনার ওই দিন দুপুরে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। 


জানা গেছে, বন্দর থানার ২৪ নং ওয়ার্ডের দেউলী চৌরাপাড়া এলাকার মৃত ফজল হক মিয়ার ছেলে মারুফ জিবীকার তাগিদে একটি মিশুকগাড়ী ক্রয় করে সে নিজেই চালিয়ে কোন মতে জীবন যাপন করে আসছে। 


প্রতিদিনের ন্যায় রোববার (২৬ র্মাচ) সকাল ১০টায় অজ্ঞাত নামা ৩০ বছরের দুই যুবক যাত্রী সেজে হাজী সাহেবের মোড় হইতে তিনগাও পশু হাসপাতালে যাওয়ার কথা বলে মিশুক গাড়ীতে উঠে। পরে যাত্রী বেশী দুই চোরের মধ্যে এক চোর কৌশলে মিশুক চালককে বই আনার জন্য ডেকে নিয়ে গেলে ওই সুযোগে অন্য চোর  মিশুক গাড়ী নিয়ে কৌশলে পালিয়ে  যায়। 


অনেক স্থানে খোঁজাখুজি করে মিশুক গাড়ী কোন হদিন না পেয়ে এ ঘটনায় ভূক্তভোগী চালক বাদী হয়ে বন্দর থানায় একটি মিশুক চুরি অভিযোগ দায়ের করে। পুলিশ অভিযোগ পেয়ে চোরাইকৃত শিশুক গাড়ীটি উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে।  
 

সম্পর্কিত বিষয়: