নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

চিহ্নিত মাদক সম্রাজ্ঞী নুপুর ফেনসিডিলসহ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৪, ৫ এপ্রিল ২০২৩

চিহ্নিত মাদক সম্রাজ্ঞী নুপুর ফেনসিডিলসহ গ্রেপ্তার

শহরের কিল্লারপুল এলাকার চিহ্নিত মাদক সম্রাজ্ঞী মাহাবুবু আক্তার নুপুরকে ১৫ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ মুলি বাসের মোড়  এলাকায়  তার নতুন বাড়িতে সোমবার দিবাগত রাত ১১টা থেকে ১ টা পযর্ন্ত অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর এসআই তাপস কান্তি রায়, এসআই মোশতাক আহামেদ, এসআই সেলিম মাহাবুব। 


এ সময়ে বসত ঘর থেকে ভারতীয় তৈরি আমদানী নিষিদ্ধ মাদক ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ ঘটনায় ডিবির এসআই তাপস কান্তি রায় বাদী হয়ে নুপুর ও তার স্বামী মহিউদ্দিনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার দুপুরে তাকে আদালতে পঠানো হয়েছে। তবে মহিউদ্দিন বর্তমানে পলাতক রয়েছে।


ডিবির এস আই তাপস কান্তি রায় জানান, ঈদকে সামনে রেখে মাদক মজুদ করে নুপুর বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে মাদক বিক্রি করছে নুপুর ও তার স্বামী। এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি হাজীগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে ১৫ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে।


স্থানীয়রা জানান, নুপুর একজন চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ী। যিনি মাদক সম্রাজ্ঞী বলে সবার কাছে পরিচিত। যার রয়েছে একাধিক মাদক মামলা। নারী ব্যবসার ও মাদক ব্যবসার কারণে কয়েক বার জেল খেটেছেন নুপুর। 


সৌন্দর্যের ঝলক দেখিয়ে নারী ও মাদক ব্যবসা করে টাকার প্রাচুর্য করেছেন এই নুপুর। বনে গেছেন বাড়ি গাড়ির মালিক। মাদক ব্যবসার সুবিধার্থে বাড়িতে লাগিয়েছেন সিসি ক্যামেরা তার স্বামী ফেন্সি মুহি রয়েছে তিনটি হোন্ডা যা মাদক সেল দেওয়ার কাজে ব্যবহৃত হয়।


তাই কৌশলে নিজের অবস্থান তৈরি করার জন্য বিভিন্ন পদদারী রাজনীতিবিদদের সাথে মেলামেশা শুরু করেন। মহিলালীগের নেত্রী বলে নিজেকে জাহির করেন। কিন্তু কোথাও তার পথ পদবী খুঁজে পাওয়া যায়নি। 


ইদানিং নারায়ণগঞ্জের প্রভাবশালী একটি পরিবারের ঘনিষ্ঠ লোক পরিচয় দিতে আনন্দ বোধ করেনএবং ওই পরিবারের সাথে মেলামেশা করতেও তাকে দেখা যায়। তিনি প্রকাশ্যে তাই বলে থাকেন আমি আম্মাজানের লোক। 


আম্মাজানের সাথে বিভিন্ন দলীয় প্রোগ্রাম করে থাকি এবং কিল্লারপুল অঞ্চলে ওই পরিবারের বেষ্টুনের ছবির সাথে এই মাদক ব্যবসায়ী নূপুরের ছবিও দেখাযায়। এটাও তার একটা কৌশল। যা দেখিয়ে এলাকায় আতঙ্ক ছড়িয়ে, এই সাইনবোর্ড ব্যবহার করে, দীর্ঘদিন যাবত করে যাচ্ছিল দেদারসে মাদক ব্যবসা।


নাম না প্রকাশের শর্তে একাধিক ব্যক্তি জানান, নারায়ণগঞ্জের একটি প্রভাবশালী রাজনীতি পরিবার নাম ভাঙ্গিয়ে হাজিগঞ্জ কিল্লার পুল এলাকাটির মধ্যে মাদকের অভয়ারণ্য গড়ে তুলেছে লেডি মাদক সম্রাটজ্ঞী নুপুর ও তার স্বামী মহিউদ্দিন (ফেন্সি মহিউদ্দিন)। এলাকায় গড়ে তুলেছে এক বিশাল সন্ত্রাসী বাহিনী। নুপুরের বিরুদ্ধে কেউ কোনো মুখ খুললে তার পক্ষে ছুটে আসে এই সন্ত্রাসী বাহিনী। হেনস্থার শিকার হতে হয় এই বাহিনীর হাতে। 


তারা আরও বলেন, নারায়ণগঞ্জের প্রভাবশালী রাজনৈতিক পরিবার, যাদের রয়েছে রাজনৈতিক অনেক ইতিহাস। ওই পরিবার কিভাবে একজন চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ী ও নারী ব্যবসায়ীকে আশ্রয় প্রশ্রয় দেয়। তাদের এখনই সতর্ক হওয়া উচিত এবং এই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর হস্তক্ষেপ নেওয়া উচিত। নয়তো এলাকার তথা নারায়ণগঞ্জের কিশোর ও যুব সমাজকে ভয়াবহ মাদকের ছোবল থেকে রক্ষা করা সম্ভব নয়।