নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

ফতুল্লায় ১০০৬ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৫৮, ১৭ এপ্রিল ২০২৩

ফতুল্লায় ১০০৬ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ফতুল্লায় র‌্যাব-১১’্র মাদক বিরোধী অভিযানে মো. নূর ইসলাম (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার স্বীকারোক্তিতে ময়লার ড্রেনের ভিতরে অভিনব কায়দায় লুকানো ও বস্তাবন্দি অবস্থায় ১০০৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব। যার আনুমানিক মূল্য প্রায় ত্রিশ লাখ টাকা।

 

গ্রেপ্তার নূর ইসলাম কুমিল্লার মুরাদনগরের দাররা দিঘিরপাড়ের নিল মিয়ার ছেলে। সোমবার (১৭ এপ্রিল) দুপুরে শহরের কালিরবাজার এলাকায় র‌্যাব-১১ ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন ব্যাটেলিয়ান অধিনায়ক (সিও) লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা। 


লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা জানান, রবিবার রাতে ফতুল্লার রামারবাগ এলাকা থেকে নূর ইসলামকে গেপ্তারের পর ওই ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত নূর ইসলাম গাড়িচালক, হেলপার, মোটর মেকানিক ও সিকিউরিটি গার্ডসহ বিভিন্ন পেশার আড়ালে সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক এনে ঢাকা, নারায়ণগঞ্জ, নরসিংদী এবং মুন্সিগঞ্জসহ বিভিন্ন জেলায় বিক্রি করে আসছিল। 


মাদক চোরাচালানের কাজে সে ট্রাক, পিকআপ ও কার্ভার্ড ভ্যানসহ অন্যান্য যানবাহন ব্যবহার করে থাকে, যাতে আইন শৃংখলা বাহিনী তাকে সন্দেহ করতে না পারে। আসন্ন ঈদুল ফিতরের ছুটি ও উৎসব উপলক্ষে বিপুল পরিমান ফেনসিডিলের চালান এনে নারায়ণগঞ্জের ফতুল্লার রামারবাগ এলাকায় একটি গ্যারেজের পাশে ড্রেনের নীচে অভিনব কায়দায় লুকিয়ে রাখে। তার বিরুদ্ধে ফতুল্লা থানায় মাদক আইনে মামলা প্রক্রিয়াধিন রয়েছে।