নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

কুতুবপুরে দুই গ্রুপের সংঘর্ষ : আহত ৬

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৮, ১ জুন ২০২৩

কুতুবপুরে দুই গ্রুপের সংঘর্ষ : আহত ৬

ফতুল্লার কুতুবপুরে মেয়ে নিয়ে অসামাজিক কার্যকলাপের বিষয়কে কেন্দ্র করে কিশোর অপরাধীদের দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়া থানায় একাধিক অভিযোগ দায়ের। 


নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরের নয়ামাটি মুসলিম পাড়া এলাকায়  বুধবার (৩১ মে) সন্ধায় কুতুবপুরের নয়ামাটি  মুসলিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ফতুল্লা মডেল থানা একাধিক অভিযোগ দায়ের করা হয়। 


অভিযোগ সূত্রে জানা যায়, পাগলা নয়ামাটি মুসলিমপাড়া এলাকার জাকির হোসেন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন অভিযোগে উল্লেখ করে বুধবার (৩১ মে) রাতে সময় পূর্ব শত্রুতার জের ধরিয়া পারভেজ (২৯), আব্দুস সালাম (২৪), আল আমিন (২৬), দেলোয়ার হোসেন (৪০), গোলাম রাব্বি (২৪), ফরহাদ @ টাইগার (২৪), তানভির (২৪), আলিফ (২৫), আবির হোসেন (১৮)সহ অজ্ঞাতনামা ৭/৮ জন দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হইয়া আলাউদ্দিন মেম্বারের বাড়ির সামনে আসিয়া জাকিরকে অতর্কিতভাবে এলোপাথাড়ী মারধর করে ও হাতে থাকা ধারালো সুইচ গিয়ার দিয়া হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করিয়া গুরুত্বর রক্তাক্ত জখম করে। 


একই ঘটনায় অপর একটি অভিযোগ দায়ের করেন নুসরাত জাহান মীম, অভিযোগে উল্লেখ করে পাগলা চিতাশাল এলাকার  একদল উশৃঙ্খল ও সন্ত্রাসী প্রকৃতির লোক  প্রায় সময়ই আমাকে রাস্তা-ঘাটে উত্যক্ত ও বিরক্ত করা সহ আজেবাজে কথাবার্তা বলিত এবং কু-প্রস্তাব দিত এহেনকার্যকলাপ করিতে নিষেধ করিলে তৌহিদ (২১) নিহাদ (২৩), জিহাদ (২৩), ইব্রাহিম (৩৫), ইউনুস (২৮)  ইমু (২৬) অজ্ঞাতনামা ৭/৮ জন জোর পূর্বক মুসলিমপাড়াস্থ একটি বাড়ীতে নিয়া গিয়ে  জামা কাপড় টানা হেচড়া ধস্তাধস্তি করিয়া শ্লীলতাহানী  ঘটনা ঘটায় ও মুক্তিপণ হিসেবে এক লক্ষ টাকা দাবী করে। 


নুসরাতের পিতা কর্মস্থলে থাকার কারণে বিষয়টি মা আয়েশা কে অবহিত করিলে মা ও বড় ভাই সালাম তাহার বন্ধু শিশির (২২), হোসেন (২১)কে নিয়া ঘটনাস্থলে গেলে ওক্ত সন্ত্রাসীসহ অজ্ঞাতনামা ৭/৮ জন সালামসহ তার বন্ধুদের উপর ক্ষিপ্ত হইয়া তাহাদেরকে এলোপাথারী মারধর করে। 


ঘটনার পরের দিন একই ঘটনাকে কেন্দ্র করে জয়নাল হাজারী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় আরো একটি অভিযোগ দায়ের করে। অভিযোগে উল্লেখ করে যে কিস্তির টাকার তোলার জন্য মুসলিমপাড়া গেলে পূর্বের সত্রুতার জের ধরিয়া ছেলে শিশিরকে একা পাইয়া নয়ামাটি মুসলিম পাড়া এলাকার ইউনুস (২৮) নিহাদ (২৫),জিহাদ (২৬), ইমু (২২) আরিফ (২০), ইমন (২০), খলিল (২৮) সহ অজ্ঞাত নামা ৪/৫ জন লোহার চাপাতি দ্বারা আমার ছেলের মাথার আঘাত করিয়া রক্তাক্ত জখম।


এলাকাবাসী সুত্রে জানা যায় নয়ামাটি মুসলিম পাড়া এলাকায় একটি বাড়িতে ছেলে মেয়ে ফুর্তি করার করার সময় দেখেে ফেলে পরে তাদেরকে আটক রেখে অভিভাবকদের খবর দেয়া হয় অভিভাবকরা আসার পর দুই পক্ষের মধ্যে দন্ধের সৃষ্টি হয় এক পর্যায়ে হাতাহাতিতে রূপ নেয় এ নিয়েই দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে কিশোরগ্যাংদের দুই পক্ষের মধ্যে শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া রণক্ষেত্রে পরিনত হয় নয়া মাটি মুসলিম পাড়া এলাকা। 


এই বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শেখ রেজাউল হক দিপু জানান  অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।