নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

কাঁচপুর ইউনিয়নে জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকী পালিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:১২, ১২ জুন ২০২৩

কাঁচপুর ইউনিয়নে জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকী পালিত

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে কাঁচপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড বিএনপি'র  উদ্যোগে দোয়া মাহফিল, আলোচনা সভা এবং তবারক বিতরণের মধ্যদিয়ে পালিত হয়েছে।  সোমবার (১২ জুন) দুপুরে কাঁচপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এসময়ে বিএনপির শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা এবং বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।


কাঁচপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোশারফ হোসেনের সভাপতিত্বে কাঁচপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড বিএনপি'র সাধারণ সম্পাদক দ্বীন ইসলামের  ষসঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক, প্রধান বক্তা কাঁচপুর ইউনিয়ন বিএনপি'র সাধারণ সম্পাদক মোমেন খান,


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাঁচপুর ইউনিয়ন বিএনপি'র সিনিয়র সহ সভাপতি পীর মোহাম্মদ পিরু, সহ- সভাপতি মজিদ খান, কাঁচপুর ইউনিয়ন বিএনপি'র সিনিয়র যুগ্ম সম্পাদক ফজল হোসেন, ৯নং ওয়ার্ডের বিএনপি'র সাধারণ সম্পাদক আতাউর রহমান, ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ৩নং ওয়ার্ডের বিএনপি'র সভাপতি নুরুল হক, বিএনপির সহ-সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, সোনারগাঁ থানা যুবদলের সদস্য আমজাদ হোসেন, ছাত্রদলের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক সাইফুল মিজান, কাঁচপুর ইউনিয়ন এবং ২নং ওয়ার্ড বিএনপি'র সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।