নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

বন্দরে আকিজ গ্রুপের নিয়ন্ত্রন নিয়ে সংঘর্ষে আহত ২, আটক ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৩, ১৩ জুন ২০২৩

বন্দরে আকিজ গ্রুপের নিয়ন্ত্রন নিয়ে সংঘর্ষে আহত ২, আটক ১

বন্দরে নির্মানাধীন আকিজ গ্রুপের নিয়ন্ত্রন নিয়ে সন্ত্রাসী শাহানেওয়াজ গ্রুপ ও অপর সন্ত্রাসী বল্টু আমজাদ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে ঘটনায় ধাওয়া পাল্টা ধাওয়ায় ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনায় সন্ত্রাসী আমজাদ গ্রুপের সক্রিয় সদস্য রুবেল (২৮) ও দ্বীন ইসলাম (৫৫) রক্তাক্ত জখম হয়। 


স্থানীয়রা আহতদের উদ্ধার করে সংশ্লিষ্ট হাসপাতালে প্রেরণ করেছে। মঙ্গলবার (১৩ জুন) বেলা সাড়ে ১২টায় বন্দর থানার ২৪ নং ওয়ার্ডের আমিরাবাদ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। 


সংঘর্ষের ঘটনার খবর পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনসহ মারামারি ঘটনায় জড়িত থাকার অপরাধে উল্লেখিত এলাকার আবু বক্কর সিদ্দিক মিয়ার ছেলে ও সন্ত্রাসী শাহানেওয়াজ গ্রুপের সক্রিয় সদস্য আনোয়ার (৪৮) আটক করতে সক্ষম হয়। এ ঘটনায় উল্লেখিত এলাকায় দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনাসহ থমথমে ভাব বিরাজ করছে। 


ঘটনার প্রত্যেক্ষদর্শী ও এলাকাবাসীর সাথে আলাপ করে জানা গেছে, বন্দরে আমিরাবাদ এলাকায় নির্মানাধীন আকিজ গ্রুপের নিয়ন্ত্রন নিয়ে বন্দর থানার ২৪ নং ওয়ার্ডের দেউলী এলাকার চিহিৃত সন্ত্রাসী বল্টু আমজাদ ও নবীগঞ্জ নোয়াদ্দা এলাকার অপর সন্ত্রাসী শাহানেওয়াজ গ্রুপের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। 


এ বিরোধের জের ধরে মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় আকিজ গ্রুপ নিয়ন্ত্রন নিতে উল্লেখিত দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পরে। ওই সময় দুই পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ায় ও ইট পাটকেল নিক্ষেপে রুবেল ও দ্বীন ইসলাম নামে ২ জন আহত হয়। 


এ ব্যাপারে বন্দর থানার ওসি মো. আবু বকর সিদ্দিক জানান, সংঘর্ষের ঘটনার সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অপরাধে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধেআইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। 
 

সম্পর্কিত বিষয়: