নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

গোগনগরে ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৩ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৫, ২১ জুন ২০২৩

গোগনগরে ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৩ 

সদর উপজেলার গোগনগরের বারিরটেক এলাকা থেকে ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার বিকেলে গ্রেপ্তারকৃতদের আদালতে নেয়া হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে মঙ্গলবার রাতে তাদেরকে ফেন্সিডিলসহ আটক করা হয়। 


গ্রেপ্তারকৃতরা হলেন- গোগনগর বড় মসজিদ এলাকার মোক্তার আলী মাষ্টারের ছেলে মো. নয়ন (৩১), বাড়ীরটেক এলাকার আলী আকবরের ছেলে মো. মিন্টু মিয়া (৩৮) ও শহীদ নগরের শহীদ মোল্লার ছেলে জীবন মোল্লা (৩২)। গ্রেপ্তারকৃতরা ওই এলাকার দেলোয়ার বাহিনীর সদস্য। 


মামলায় বলা হয়, মঙ্গলবার রাত দশ টার দিকে গোগনগরের বারিরটেক এলাকার ইউসুফ মোল্লার বাড়ীর সামনে কাঁচা রাস্তা ৩ জনকে মাদকারবারি ফেন্সিডিল বিক্রয় করছে এমন খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) একটি দল ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে। এসময় নয়ন, মিন্টু ও জীবন মোল্লার দেহ তল্লাশী করে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।  


ডিবি জানায়, আসামীদের জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকা থেকে মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিলো। গ্রেপ্তারকৃতদের মাদক আইনে মামলায় আদালতে পাঠানো হয়। 


আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, মাদক মামলায় গ্রেপ্তারকৃত আসামি নয়ন, মিন্টু ও জীবন মোল্লাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।