নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে অপহরণ করে ধর্ষণ, মুক্তিপণ দাবি : গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৫:১২, ৩ জুলাই ২০২৩

সিদ্ধিরগঞ্জে অপহরণ করে ধর্ষণ, মুক্তিপণ দাবি : গ্রেপ্তার ৩

সিদ্ধিরগঞ্জে দুই কিশোরীকে অপহরণ করে একজনকে ধর্ষণ ও মুক্তিপণ দাবির ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। গ্রেপ্তাররা হলেন মো. রাসেল (৩৩), মো. আল আমিন (৩২) এবং মো. মামুন (৩৯)।

 

রোববার বিকেলে এক ভুক্তভোগীর বাবা সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে ঘটনাটি জানালে পুলিশ রনি সিটি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে এবং অপহৃতা দুই কিশোরীকে উদ্ধার করে।

 

এসময় অপহৃতাদের মধ্যে একজন পুলিশকে জানায় গ্রেপ্তাররা তাকে জোরপূর্বক ধর্ষণ করে। গ্রেপ্তারকৃতদের নারী ও শিশু নির্যাতন আইনে দায়ের করা মামলায় সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।  

 

মামলাসূত্রে জানা যায়, বাদির মেয়ে (১০) ও তার ভায়রার মেয়ে (১২) গত ১ জুলাই বিকেলে তার বাসা থেকে সিদ্ধিরগঞ্জের কদমতলী কলেজপাড়া এলাকার তার ভায়রার বাসার উদ্দেশ্যে রওনা করে।

 

রাতে তার মেয়ে ও তার ভায়রার মেয়ে চিটাগাংরোড এলাকায় বাস থেকে নামার পর তারা কোথায় যাবে গ্রেপ্তাররা জিজ্ঞেস করেন। 


তারা সরল বিশ্বাসে গ্রেপ্তারদের কাছে ঠিকানা বলে দিলে গ্রেপ্তাররা তাদের বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে সিদ্ধিরগঞ্জের রনি সিটি সিআইখোলা শাহজাহানের বাড়ির ভাড়াটিয়া বাসায় নিয়ে যায়। সেখানে নিয়ে তার মেয়ে ও তার ভায়রার মেয়েকে আটকে রেখে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। 


মুক্তিপণের টাকা না দিলে তার মেয়ে ও তার ভায়রার মেয়েকে মেরে ফেলার হুমকি প্রদান করেন। বিষয়টি পুলিশকে জানালে তারা জড়িতদের গ্রেপ্তার করে এবং তার মেয়ে ও ভায়রার মেয়েকে উদ্ধার করে। এসময় জিজ্ঞেস করলে তার ভায়রা মেয়ে জানায় গ্রেপ্তাররা তাকে জোরপূর্বক ধর্ষণ করে।


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার (ওসি) গোলাম মোস্তফা জানান, অভিযোগ পেয়ে দ্রুত অভিযান চালিয়ে অপহৃতাদের উদ্ধারসহ এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।