নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জ থেকে অপহৃত স্কুল ছাত্রী রাজধানী থেকে উদ্ধার : অপহরণকারী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৪২, ১১ জুলাই ২০২৩

সিদ্ধিরগঞ্জ থেকে অপহৃত স্কুল ছাত্রী রাজধানী থেকে উদ্ধার : অপহরণকারী গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জে দ্বিতীয় শ্রেণির এক স্কুল ছাত্রীকে অপহরণের পর উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১০ জুলাই) রাতে রাজধানীর গুলিস্তান এলাকায় অভিযান চালিয়ে অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়।

 

এ সময় অপহরণকারী অপহরণকারী মো. রমজান আলী (২৭) কে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত অপহরণকারী মো. রমজান আলী (২৭) রূপগঞ্জের পূর্ব চনপাড়া এলাকার মৃত হাফেজ আলীর ছেলে। 


জানাগেছে,  সোমবার সকালে কদমতলী ড্রীমল্যান্ড মডেল স্কুলের উদ্দেশ্য বাসা থেকে বের হয় দ্বিতীয় শ্রেণির ছাত্রী রাবেয়া (১২)। পরবর্তীতে যথাসময়ে স্কুল থেকে বাসায় ফিরে না আসায় ভুক্তভোগীর পরিবারের লোকজন বিভিন্ন যায়গায় খুঁজতে থাকেন। 


খোঁজাখুজির এক পর্যায়ে ভুক্তভোগীর পরিবার জানতে পারেন তাদের মেয়ে বেলা ১২ টার সময় স্কুল শেষে বাসায় ফেরার পথে কদমতলী ড্রীমল্যান্ড মডেল স্কুলের সামনে থেকে অজ্ঞাতনামা লোকজন সিএনজিযোগে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। পরবর্তীতে স্কুল ছাত্রীর পিতা মো. ইব্রাহীম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।


অভিযোগের পর সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই)  মো. আলমগীর হোসেন একটি মোবাইল ফোন ও ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজের সূত্র ধরে ওই দিন রাতেই রাজধানীর গুলিস্তান এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারীকে গ্রেপ্তার করেন এবং অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেন। 


বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, পুলিশ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।