নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

ফতুল্লায় স্বামী-স্ত্রীর কলহে প্রাণ গেল কন্যা শিশুর

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৫৫, ১৯ জুলাই ২০২৩

ফতুল্লায় স্বামী-স্ত্রীর কলহে প্রাণ গেল কন্যা শিশুর

নারায়ণগঞ্জের ফতুল্লায় দাম্পত্য কলহে স্বামীর কাছে আট দিনের কন্যা সন্তানকে রেখে বোনের বাড়ি চলে যায় ফারজানা আক্তার নামে এক গৃহবধূ। চলে যাওয়ার পরের দিন শিশুটি কোন খাবার না পেয়ে নিথর হয়ে পড়লে ফারজানার কাছে নিয়ে যায় তার স্বামী রাজিব হোসেন। 


তখন শিশুটির কোন সাড়াশব্দ না পেয়ে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃতঘোষনা করেন।


 বুধবার রাতে ফতুল্লার শাসনগাও এলাকার বনশ্রী মোড়ের শাহজাহান খানের ভাড়াটিয়া বাসায় এঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে প্রেরন করেন।


জানাযায়, মঙ্গলবার সন্ধ্যায় রাজিবের সঙ্গে তার স্ত্রী ফারজানার ঝগড়া হয়। এক পর্যায়ে ১৪ মাস বয়সী পুত্র সন্তান ও ৮ দিন বয়সের কন্যা সন্তান রেখে ফারজানা তার বোনের বাসায় চলে যায়।

 

এরমধ্যে পুত্রকে খাওয়ালেও কন্যাকে কোন কিছু খাওয়াতে পারেনি রাজিব। পরের দিন বুধবার রাতে ৮দিনের কন্যা নিথর হয়ে পড়লে রাজিব তার স্ত্রীর কাছে নিয়ে যায়। 


ফারজানা জানান, তার স্বামী রাজিব দুইটি শিশু সন্তান রেখে মারধর করে তাকে বাসা থেকে বের করে দেয়। পরের দিন মৃত সন্তান নিয়ে তার কাছে যায় রাজিব।


রাজিব জানান, জিদ করে ফারজানা বাসা থেকে বের হয়ে যায়। পরে খাবার না পেয়ে কন্যা সন্তান মারা যায়।


ফতুল্লা মডেল থানার এসআই জিয়াউর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে আসলে মৃত্যুর কারন জানাযাবে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।