নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

সদর উপজেলায় ডিসি মঞ্জুরুল হাফিজ এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:১৯, ২৫ জুলাই ২০২৩

সদর উপজেলায় ডিসি মঞ্জুরুল হাফিজ এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত 

নারায়ণগঞ্জ সদর উপজেলায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ এর বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (২৫ জুলাই) সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিফাত ফেরদৌস এর সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়ামে সদর উপজেলা প্রশাসন এর আয়োজনে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। 


বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে মঞ্জুরুল হাফিজ বলেন, সরকারী কর্মকর্তারাই শুধু দেশের জন্য কাজ করবে এমনটা না। প্রত্যেকটা মানুষের নিজ অবস্থান থেকে দেশের কল্যানে কাজ করার সুযোগ রয়েছে।

 

শুধুমাত্র আমি জেলা প্রশাসক হিসাবে অনেক কাজ করেছি এটা আমার দায়িত্ব। অর্থের বিনিময়ে, প্রজাতন্ত্রের চাকর হিসাবে কাজ করেছি। কিন্তু আপনাদের ও অর্থের বিনিময় ছাড়া কাজ করার সুযোগ রয়েছে।


তিনি আরও বলেন, দেশ ডিজিটাল অবস্থায় দাড়িয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছি। এ কারনে সরকারের পাশে দাড়াতে হবে। যে যেভাবে হোক দাড়াতে হবে। বঙ্গবন্ধু বলেছিলেন তোমাদের যার যা কিছু আছে তা নিয়েই নামো। 


বর্তমানে বিশ্বের সকল পণ্যের দাম বৃদ্ধি পেয়েছে সুতরাং আমাদের অপচয় কমাতে হবে। আমার জন্য ধ্বংষের জন্য নয় সৃস্টির জন্য। আমি কিছু দিয়ে যেতে পারলেই জীবন স্বার্থক হবো। আপনি তো চলেই যাবেন যেনো চলে যাবার পর মানুষ আপনাকে না ভুলে।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আযম, বক্তাবলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী , ফতুল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান, গোগনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফজর আলী, কুতুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূঁইয়াসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগণ।