নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের কমিটি থেকে ১৯ জনের পদত্যাগ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৪০, ৬ আগস্ট ২০২৩

৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের কমিটি থেকে ১৯ জনের পদত্যাগ 

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কমিটি থেকে একযোগে ১৯ জন পদত্যাগ করেছেন।

 

ত্যাগী নেতাকর্মীদের অবমূল্যায়ন করার প্রতিবাদ ও ৯নং ওর্য়াড স্বেচ্ছাসেবকলীগের কমিটির অযোগ্য সভাপতি ও সাধারণ সম্পাদককে অনাস্থা জানিয়ে (৬ আগস্ট) দুপুরে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ৯নং ওর্য়াড উওরপাড়া শাখা আওয়ামীলীগ কার্যালয়ে এক আলোচনা সভা শেষে এ পদত্যাগের ঘোষনা দেন নেতাকর্মীরা। এসময় নবগঠিত পকেট কমিটি বাতিল করে নতুন ভাবে কমিটি করার দাবি জানান তারা।  


পদত্যাগ করা নেতারা হলেন- সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ৯নং ওর্য়াড স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি নাজিম উদ্দিন, সহ-সভাপতি আল-আমিন, নুর আলম, মোহাম্মদ সালাউদ্দিন, সালাউদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোজাম্মেল, জুয়েল, দপ্তর সম্পাদক অপু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক পিন্টু সিকদার, সমাজকল্যাণ সম্পাদক সালাউদ্দিন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক কবির হোসেন, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক আশরাফুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আতিক হাসান, স্থাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ওয়ালী উল্লাহ (শাকিল) বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাজিব আহাম্মেদ, আইন বিষয়ক সম্পাদক সেলিম রেজা, মহিলা বিষয়ক সম্পাদক টুম্পা আক্তার ও প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক মাসুম।


উল্লেখ্য, গত ৩১ জুলাই কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ড. কাজী শাহানারা ইয়াসমিন, কার্যনির্বাহী সদস্য ড. বৈতালী চক্রবর্তী ও মিরাজ বিল্লাহ স্বাক্ষরিত সিদ্ধিরগঞ্জের নয়টি ওয়ার্ড কমিটি অনুমোদন দেওয়া হয়।


এসব পদত্যাগ করা নেতাকর্মীরা বলেন জননেত্রী শেখ হাসিনার একজন সাধারণ কর্মী হিসেবে উক্ত কমিটি থেকে আমরা স্বেচ্ছায় পদত্যাগ করছি।


কমিটি থেকে স্বেচ্ছায় পদত্যাগ করলেও জননেত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ ৪-আসনের এমপি একেএম শামীম ওসমানের একজন সাধারণ কর্মী হিসেবে আগামী দিনগুলিতেও কাজ করে যাব ইনশাআল্লাহ।