নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে যুবককে মারধর করে মোবাইল ছিনতাই

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:২১, ৭ আগস্ট ২০২৩

সিদ্ধিরগঞ্জে যুবককে মারধর করে মোবাইল ছিনতাই

সিদ্ধিরগঞ্জে মো. হাবিবুর রহমান (২১) নামের এক যুবককে মারধর করে মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা। এর আগে রোববার (৬ আগস্ট) বিকেলে সিদ্ধিরগঞ্জের ওয়াপদা কলোনী এলাকায় এ ঘটনা ঘটে। 

আহত মো. হাবিবুর রহমান রংপুরের আদিতমারীর দূর্গাপুর এলাকার সফিয়ার রহমানের ছেলে। সে বর্তমানে সিদ্ধিরগঞ্জের হীরাঝিল আবাসিক এলাকার নাজির সাহেবের বাড়ীর ভাড়াটিয়া।

এ ঘটনায় ভুক্তভোগী হাবিবুর রহমান বাদী হয়ে অজ্ঞাত ৮-১০ জনের বিরুদ্ধে ওইদিন রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগসূত্রে জানা যায়, রোববার বিকেলে ওয়াপদা কলোনী এলাকায় অজ্ঞাত ৮-১০ জন বিবাদী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তাকে জোরপূবর্ক আটক করে এলোপাথারীভাবে মারধর করে।

এতে তার শরীরের বিভিন্নস্থানে নীলাফুলা জখম করা হয়ে এবং রড দিয়ে মাথার পিছনে আঘাত করায় গুরতর রক্তাক্ত জখম হয়।

এসময় তার কাছে থাকা রিয়েলমি কেম্পানীর একটি স্মার্ট ফোন ছিনিয়ে নিয়ে যান। তার ডাক চিৎকারে তার ভাই আব্দুল্লাহ (১৯) এগিয়ে এলে বিবাদীগণ তার ভাইকেও মারধর করে জখম করে।

এসময় তার ভাইয়ের সাথে থাকা নগদ ২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যান। তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে অজ্ঞাতনামারা তাদের খুনের হুমকি দিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। জড়িতদের আটক করার চেষ্টা চলছে।