নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

নিরাপদ নারায়ণগঞ্জ গড়তে আপনাদের দোয়া চাই : ডিসি মাহমুদুল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৪, ৯ আগস্ট ২০২৩

নিরাপদ নারায়ণগঞ্জ গড়তে আপনাদের দোয়া চাই : ডিসি মাহমুদুল

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক বলেছেন, আমি আপনাদের এই জেলায় কিছিুদিন পূর্বে যোগদান করেছি তাই আপনাদের কাছে দোয়া চাই নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য আমি যেন কাজ করতে পারি।

 

একটি নিরাপদ নারায়ণগঞ্জ যেন গড়তে পারি সে দোয়া চাই। প্রধানমন্ত্রীর এ বিশাল উদ্যোগে আপনারা শামিল হয়েছেন তাই আপনাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি। এখানে অনেক স্টুডেন্ট আছে, আমরা তাদের হাতে ট্যাব তুলে দিচ্ছি। 


বুধবার (৯ আগস্ট) গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার এর ১৮৪টি  ঘর তুলে দেয়ার সময় একথা বলেন তিনি।


তিনি আরও বলেন, আপনারা দেখেছেন মাননীয় প্রধানমন্ত্রী কীভাবে এদেশের লাখ লাখ মানুষকে জমি প্রদান করেছেন। আমি জেলা প্রশাসক হওয়ার আগে এ প্রোজেক্টেরই দায়িত্বে ছিলাম। তাই এটা আমাকে একটু স্পর্শ করে।

 

আমি যখন খালের পাড়ে বা নৌকায় কাউকে বসবাস করতে দেখি, এমন অনেক মানুষকে সরকার ঘর দিয়েছে। নারায়ণগঞ্জের জায়গাগুলো অনেক দামী। এখানে জমি ও মানুষ খুঁজে বের করা অনেক মুশকিল। আমি যথা সাধ্য ভাবে চেষ্টা করছি তাদের জন্য কাজ করতে।


অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রিফাত ফেরদৌস, সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, গোগনগর ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজর আলী, বক্তাবলী ইউনিয়ণ পরিষদ এর চেয়রিম্যান এম.শওকত আলী, এনায়েত নগর ইউনিয়ণ পরিষদ এর চেয়ারম্যান মো: আসাদুজ্জামান আসাদ, ফতুল্লা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির সহ প্রমূখ। 


অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে মাধ্যমিক ও সমমান বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে জনশুমারি ও গৃহগণনা-২০২৩ প্রকল্পের অধীনে ট্যাব বিতরণ করা হয়।
 

সম্পর্কিত বিষয়: