নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

বঙ্গবন্ধুর আর্দশ বাস্তবায়নে প্রধানমন্ত্রী অক্লান্ত পরিশ্রম করছেন : ভিপি বাদল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৬, ১৫ আগস্ট ২০২৩

বঙ্গবন্ধুর আর্দশ বাস্তবায়নে প্রধানমন্ত্রী অক্লান্ত পরিশ্রম করছেন : ভিপি বাদল

স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী যথাযোগ্য মর্যদায় পলান করেছে বন্দর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সাহাদাত হোসেন।

 

গত ১৫ আগষ্ট মঙ্গলবার দুপুরে বন্দর উপজেলার ফরাজিকান্দা বাজার এলাকায় এ উপলক্ষে  বিশেষ দোয়া শেষে অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।


আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাড. আবু হাসনাত মোহাম্মদ শহিদ বাদল বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ এখন পর্যন্ত স্বাধীন হতনা।

 

আমি স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধুসহ তার স্বপরিবারের বিদেহী আত্মার শান্তি কামনা করছি। এই মহান নেতার  আর্দশ বাস্তবায়নের লক্ষে আমাদের  প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আপনারা আমার নেত্রী শেখ হাসিনা জন্য দোয়া করবেন।   


বন্দর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ নেতা সাহাদাত হোসেনের আয়োজনে বিশেষ দোয়া ও অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ কালে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধান।

 

তোবারক বিতরণ কালে ওই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ¦ মঞ্জুর হাসান মঞ্জু, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আমিরুজ্জামান, সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আব্দুল হাই, বন্দর থানা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন ও  বন্দর থানা যুবলীগের সাধারন সম্পাদক হাতেম খন্দকার প্রমুখ। অনুষ্ঠানর  সার্বিক সহযোগিতায় ছিলেন, মোঃ মনিরুল ইসলাম, মোঃ মিন্টু, জাহিদ হাসান, আব্দুল গাফ্ফার সানী, অপু, কলাগাছিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারন সম্পাদক সামিউল আরাফাত, মোঃ অনিক, তাফসির, আবু তাহের ও সাকিব প্রমুখ।