নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

জাতীয় শোক দিবস উপলক্ষে ফতুল্লায় শতাধিক স্পর্টে দোয়া, খাবার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২২, ১৬ আগস্ট ২০২৩

জাতীয় শোক দিবস উপলক্ষে ফতুল্লায় শতাধিক স্পর্টে দোয়া, খাবার বিতরণ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে শতাধীক স্পর্টে দোয়া, মিলাদ ও খিচুরী বিতরণ করা হয়েছে। নারায়ণগঞ্জ- ৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান প্রতিটি স্পর্টে নেতাকর্মীদের নিয়ে উপস্থিত হয়ে দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত হন। 


বুধবার (১৬ আগষ্ট) দিনব্যাপী নারায়ণগঞ্জের ফতুল্লার বিভিন্ন এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। 
এ সময়ে বেশ কয়েকটি গাড়ি করে নেতাকর্মীরা উপস্থিত থেকে যথাযত মর্যাদায় শোক দিবস পালন করেন। প্রথমে ফতুল্লার এনায়েত নগর ইউনিয়নে মাসদাইর এলাকা থেকে শুরু করে কাশিপুর এলাকার বিভিন্ন স্পর্টে দিনব্যাপী এ কর্মসূচি পালিত হয়।


এ সময়ে ফতুল্লা থানা য্বুলীগ নেতা মিজানুর রহমান মিজান আয়োজনে, যুবলীগ নেতা মিঠুর আয়োজনে, ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মো. মোস্তফার আয়োজনে, ফতুল্লা থানা আওয়ামীগের কোষাদক্ষ মীর জাকারিয়া জাকির ও রঞ্জিত মন্ডলের আয়োজনে এনায়েত নগর ইউনিয়নে কার্যক্রমে উপস্থিত সাংসদ শামীম ওসমান।


পরবর্তীতে নেতাকর্মীদের নিয়ে মরহুম শাহীন আলম ফাউন্ডেশনের উদ্যেগে আয়োজিত মিলাদ মাহফিলে উপস্থিত হয় সাংসদ শামীম ওসমান। যেখানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা হাজী সৈয়দ মো. সেলিম, হাজী জহিরুল ইসলাম দেওয়ান, মো. শরিফুল ইসলাম দেওয়ান প্রমুখ। পরবর্তীতে কাশিপুর ২ নং ওয়ার্ড এমদাদুল হক খোকা, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শিবলী সাদিক শিবলুর আয়োজনে উপস্থিত হয়। 


এছাড়াও এদিন যারা যারা কর্মসূচি পালন করেন তারা হলেন, যুবলীগ নেতা হাজী আনিসুর রহমান শ্যামল, যুবলীগ নেতা নাজম্লু আলম সাজন, সেচ্ছাসেবক লীগ কাশিপুর ইউপির সভাপতি আল-আমিন, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের শিক্ষা বিষয় সম্পাদক মশিউর রহমান দুলাল, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. জুয়েল ও প্রচার সম্পাদক হাবিবুর রহমান, মজিবনগর এলাকাবাসী ও উত্তর নরসিংহপুর এলাকাবাসীরর উদ্যোগে, কাশিপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা মিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দের নানা আয়োজনে এদিন যথাযত মর্যাদায় পালিত হয় জাতীয় শোক দিবস। 


একেএম শামীম ওসমানের সঙ্গে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, এনায়েত নগর ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এমএ সাত্তার, রেহেন শরীফ বিন্দু, যুবলীগ নেতা আহমেদ কাউসার, নাজমুল হাসান  সাজন সহ অন্যান্য নেতৃবৃন্দ।