নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে মেরিন  শিক্ষার্থীদের আলোচনা সভা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৪, ১৬ আগস্ট ২০২৩

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে মেরিন  শিক্ষার্থীদের আলোচনা সভা

বন্দরে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ আগস্ট) বেলা ৯ টায় নাসিক ২১ নং ওয়ার্ডস্থ বাংলাদেশ ইন্সটিটিউট অব মেরিন টেকনোলজির কনফারেন্স রুমে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। 


বাংলাদেশ ইন্সটিটিউট অব মেরিন টেকনোলজির অধ্যক্ষ প্রকৌশলী মো. মাহবুবুর রশীদ তালুকদারের সভাপতিত্বে  শিপবিল্ডিং টেকনোলজির সপ্তম পর্বের শিক্ষার্থী ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগেরসহ সম্পাদক মো. মেহেদি হাসানের উদ্যোগে সকল শিক্ষার্থীদের সার্বিক তত্ত্বাবধানে বঙ্গবন্ধুর স্মরণে আলোচনা সভা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে। পরে সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়। 


দোয়া অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন, মেরিন টেকনোলজির বিভাগীয় প্রধান তকিউদ্দিন সাকী, বিভাগীয় প্রধান মো. কামাল উদ্দিন, ইন্সট্রাক্টর মো. হাফিজুর রহমান, নাসিম ফাহাদ  ও মো. মফিজুল ইসলাম, না'গঞ্জ মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও নাসিক ২১ নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম শহিদ, না'গঞ্জ জেলা ছাত্রলীগ নেতা মো. শাকিল, বন্দর উপজেলা ছাত্রলীগ নেতা আরাফত, সিয়াম, রবিন, রোমান, জনি, ইমন, রফিকউল্লাহ, মেরিনের শিক্ষার্থী ধনপতি রায়, জয়, সজিব, আকরামুল, পারভেজসহ শিক্ষার্থীগণ।