নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

বিএনপিকে শেখ হাসিনার অধীনেই নির্বাচন করতে হবে : কালাম

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৩, ২১ আগস্ট ২০২৩

বিএনপিকে শেখ হাসিনার অধীনেই নির্বাচন করতে হবে : কালাম

বাংলাদেশের মাটিতে কেয়ারটেকার গভর্মেন্ট হবেনা। বিএনপিকে শেখ হাসিনার অধীনেই আপনাদের নির্বাচন করতে হবে বলে মন্তব্য করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ১নং সদস্য ও সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। 


সোমবার দুপুরে উপজেলার দড়িকান্দি এলাকায় ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহিদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।


তিনি বলেন, জামাত-বিএনপির জোটকে ষড়যন্ত্র করতে দেয়া হবেনা।  আমারা ঐক্যবদ্ধ থেকে তাদেরকে এই সোনারগাঁয়ের মাটিতে প্রতিহত করব।অ াওয়ামী লীগের রাজনীতি করে পিছনে জাতীয় পার্টিকে ব্যাকাপ দেয়া হচ্ছে। আর এই ব্যাকাপ দিয়ে সোনারগাঁ আওয়ামী লীগকে দ্বিধাভিবক্তি করা হচ্ছে । 


সনমান্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: ইসহাক মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, জাতীয় পরিষদ, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য এডভোকেট আনিসুর রহমান দিপু।


বিশেষ অতিথি ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, সাংস্কৃতিক সম্পাদক আজিজুল ইসলাম মুকুল, সহ দপ্তর সম্পাদক এডভোকেট মোখলেছুর রহমান আমির, সদস্য শাহাবুদ্দিন সাবু, কৃষি ও সমাবায় বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ, সদস্য শামসুজ্জামান সামসু, উপজেলা আওয়ামী লীগ মটর চালক লীগের সভাপতি আনোয়ার হোসেন, মাহামুদুল হাসান দুলালসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।