নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

বন্দরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৭, ২২ আগস্ট ২০২৩

বন্দরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫  

বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৫ জন রক্তাক্ত জখম হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলো নামজুল (৩৪) নাসির (৩২) রফিকুল ইসলাম (৪০) সামছুল (৪৩)  পাপ্পু (২৫)।

স্থানীয়রা আহতদের জখম অবস্থায় উদ্ধার করে নারায়নগঞ্জ জেনারেল ও বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে। মঙ্গলবার সকাল ৯টায় বন্দর উপজেলার পুরান বন্দর নূরপুরস্থ জনৈক খালেক মিয়ার মুদি দোকানের সামনে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।

এ ঘটনায় উভয় পক্ষ ঘটনার ওই দিন দুপুরে বন্দর থানায় পৃথক ২টি লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে শান্তি শৃঙ্খলা বজায় থাকার নির্দেশ প্রদান করেছে।

দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের ৪ জন জখমের ঘটনায় উল্লেখিত এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। অভিযোগ সূত্রে জানাগেছে, পুরান বন্দর নূরপুর এলাকার হাজী সামছুল হক মিয়ার ছেলে নয়ন সরদার র্দীঘ দিন ধরে সেনেটারী ও বালু সিমেন্টের ব্যবসা করে আসছে।

এর ধারাবাহিকতায় বন্দর নূরপুর কান্দাপাড়া এলাকার মৃত ফেলানুর প্রধানের ছেলে সামছু ওরফে চোরা সামছু ও তার ছেলে আরাফাত একই এলাকার রিপন মিয়ার ছেলে পাপ্পু দ্বীন ইসলাম ওরফে টুনু মিয়ার সোহান ও একই এলাকার কাশেম মিয়ার ছেলে রহিম মিয়া অভিযোগের বাদী কাছে বিভিন্ন সময়ে ৫লাখ টাকা চাঁদা দাবি করে আসছে।

এর ধারাবাহিকতায় গত ১৮ আগস্ট ২নং এজাহারভূক্ত আসামী আরাফাত ও ৪নং এজাহারভূক্ত আসামী সোহান অভিযোগের বাদী ভ্যান গাড়ী চুরি করে নিয়ে যায়। পরবর্তিতে ২১ আগস্ট  চুরি ঘটনা মিমাংশা করার জন্য বিচার শালিশের কথা জানালে ওই সময় উল্লেখিত বিবাদীগন শালিশে উপস্থিত না হয়ে উল্টা খুন জখমের হুমকি দেয়।

মঙ্গলবার (২২ আগস্ট) সকাল ৯টায় অভিযোগের বাদী বড় ভাই বন্দর নূরপুরস্থ জনৈক খালেক মিয়ার মুদি দোকানের সামনে আসলে ওই সময় উল্লেখিত বিবাদীরা ক্ষিপ্ত হয়ে অভিযোগের বাদী বড় তিন ভাই রফিকুল ইসলাম, নাসির ও নাজমুলকে বেদম ভাবে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

এ ছাড়াও আহত সামছুল ইসলামের  অভিযোগ সূত্রে জানা গেছে,  বন্দর ইউনিয়নের পুরান বন্দর নূরপুর এলাকার বিবাদী সামছুল হক সরদার ও তার ৪ ছেলে নাসির উদ্দিন, রফিকুল ইসলাম, নয়ন সরদার ও নাজমুল একই এলাকার মৃত আব্দুল হালিম মিয়ার ছেলে রাসেল ও মৃত ইয়াজ উদ্দিন মিয়ার ছেলে শামীম গংদের সাথে র্দীঘ দিন ধরে পূর্ব শত্রুতা চলছিল।

এর জের ধরে মঙ্গলবার সকাল ৯টায় ভাই বন্দর নূরপুরস্থ জনৈক খালেক মিয়ার মুদি দোকানের সামনে আসলে ওই সময় উৎপেতে থাকা উল্লেখিত বিবাদীরা ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে হত্যার উদ্দেশ্যে অভিযোগের বাদী উপর অতর্কিত হামলা চালায়।

ওই সময় তাকে বাঁচাতে তার ভাগ্নিা পাপ্পু এগিয়ে আসলে ওই সময় উল্লেখিত হামলাকারি পাপ্পুকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর জখম করে।
 

সম্পর্কিত বিষয়: